1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় বিকাল ৪:৪৪ আজ বৃহস্পতিবার, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ২৩শে শাওয়াল, ১৪৪৩ হিজরি




ধাপেরহাটের সন্ত্রাসী মামুন গ্রেফতার

  • সংবাদ সময় : বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ২৬২ বার দেখা হয়েছে

সাদুল্যাপুর প্রতিনিধি:
গাইবান্ধার সাদুল্যাপুরের ধাপেরহাটের ত্রাস হিসাবে একাধিক মামলার আসামি ত্রাস মামুন মন্ডল কে পালানপাড়ার নিজ বাসা থেকে আটক করেছে পুলিশ। গ্রেফতারকৃত আবদুল্লাহ আল মামুন মন্ডল খামার পাড়া গ্রামের মান্না মন্ডলের পুত্র।
গত ১০ মে নিজপাড়া গ্রামের মৃত কুতুবউদ্দিন সরকারের পুত্র ধাপেরহাট কেবল নেটওয়ার্কের ডিস সংযো কারী আবদুল গোফফার সরকার কালামকে ধারালো অস্ত্র দিয়ে হত্যার উদ্দেশ্য এলোপাতাড়ি আঘাতে আহত দৌড়ে পান প্রাণে রক্ষা পায়। তার দেয়া অভিযোগে করা মামলায় মামুন মন্ডল কে ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ সেরাজুল হক তাকে গ্রেফতার করে।
মামলা সূত্রে জানা যায় যে, মামুন মন্ডল বিভিন্ন সময় কালামের নিকট থেকে নেশা করার জন্য টাকা দাবী করতো। নেশা করার টাকা দিতে অস্বীকার করায় কিছুদিন পূর্বে তার সাথে তক-বির্তক হয়। এইর জেরধরে গত ১০ মে দুপুর ২ টার দিকে কেবল নেটওয়ার্ক সংযোগকারী কালাম তার বাড়ির সামন দিয়ে যাওয়ার সময় পথ রোধ করে পরিকল্পিতভাবে ধারালো অস্ত্রের আঘাতে ক্ষত-বিক্ষত করে। এলাকাবাসীরা জানায়, মামুন মন্ডল বিভিন্ন সময় নিরীহ মানুষের উপর চরাও হ’য়ে চাঁদা দাবী করে। চাঁদা না দিলে অন্যায় অত্যাচার, জবর দখল অকথ্য ভাষায় গালাগাল, চড় থাপ্পর মাইরা এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে ফায়দা হাসিল করে আসছে। যার কারনে ত্রাস মামুন নামে পরিচিত অর্জন করে। সাধারণ মানুষ তার অত্যাচারে অতিষ্ঠ হলেও মান সন্মানের ভয়ে লিখিত অভিযোগ করতেও সাহস করেনি। গত কয়েক মাস পূর্রে নিরীহ হোটেল শ্রমিকে এলোপাতাড়ি আঘাতে আহত করলে এলাকাবাসী তার বিচার চেয়ে মানববন্ধন করেছিলো।
গত ১০ মে, সংযোগকারী কালাম এলাকায় নিরীহ সাদা মনের মানুষ হিসাবে পরিচিত। তাকে কুপিয়ে হত্যা করতে চেয়েছে মামুন। কালামকে মারার কারণে ক্ষোপে ফাটছিলো মানুষ। তাকে পুলিশ সময় মত গ্রেফতার না করলে যে কোন সময় হতে পারতো রক্তক্ষয়ী সংঘর্ষ।তাছাড়া তার বিরুদ্ধে রংপুর পীরগঞ্জ থানায় করা দ্রুত বিচার ট্রাইবুনাল আইনে মামলা বিচারাধীন রয়েছে যাহার মামলা নং১/১৮ ২০ফেব্রুয়ারি। তার গ্রেফতারে এলাকায় বইছে শান্তির সু-বাতাস স্বস্তিতে সাধারণ জনগণ।
এ বিষয়ে ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রে ইনচার্জ সেরাজুল হক বলেন,তার বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে তাছাড়া বিভিন্ন সময় সে এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করার জন্য নিরীহ অসহায়,এমনকি রাজনৈতিক নেতাদের উপর চরাও হয়েছে ।
তারা আমাকে জানালেও লিখিত অভিযোগ না করায় তার বিরুদ্ধে আইনগত ব্যবস্হা নিতে পারি নাই। ত্রাস




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ