1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় বিকাল ৫:৫৭ আজ বৃহস্পতিবার, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ২৩শে শাওয়াল, ১৪৪৩ হিজরি




পলাশবাড়ীতে সড়ক দূর্ঘটনায় প্রান গেল তিন যুবকের

  • সংবাদ সময় : বুধবার, ২৭ এপ্রিল, ২০২২
  • ৯৩ বার দেখা হয়েছে

প্রতিনিধি, গাইবান্ধা:
গাইবান্ধার পলাশবাড়ীতে সড়ক দূর্ঘটনায় যাত্রীবাহী বাস-অটোরিক্সা মুখোমুখী সংঘর্ষে চালকসহ প্রান গেল তিন যুবকের। বুধবার (২৭ এপ্রিল) সকালে পলাশবাড়ী পৌশহরের রংপুর-বগুড়া মহাসড়কের বিটিসি নামক এলাকায় এ দুর্ঘটনাটি ঘটেছে।
থানা ও প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, এদিন সকাল ৯টার দিকে রংপুরের পীরগঞ্জ উপজেলা থেকে সবজি বোঝাই একটি অটোরিক্সায় সবজি এবং কয়েকজন যাত্রীসহ পলাশবাড়ী হাটে আসছিল। এসময় অটোরিক্সাটি বিসিটি মোড়ে পৌঁছিলে ঢাকা থেকে রংপুরগামী নিউ সাফা পরিবহনের একটি যাত্রীবাহী বাস অটোরিক্সাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিক্সাটি দুমড়ে-মুচড়ে গিয়ে ঘটনাস্থলেই দুই যাত্রী নিহত হয়। অপরজন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। নিহতরা হলেন সোহেল মিয়া (৩০), তাজু মিয়া (২৩) ও সবুজ মিয়া (৩৬)। নিহতরা সকলেই পীরগঞ্জ উপজেলার বাসিন্দা বলে জানা যায়।
দূর্ঘটনার খবর পেয়ে সহকারী কমিশনার (ভূমি) প্রদীপ্ত রায় দীপন এবং পলাশবাড়ী থানা পুলিশ পরিদর্শক (তদন্ত) রূপ কুমার ও গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ছাড়াও অন্যান্যরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে উদ্ধার কাজ চালায়। যাত্রীবাহী বাসের চালক ও হেলপার পালিয়ে গেলেও ঘাটক বাসটি আটক গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশ আটক করেছে।

 




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ