1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় বিকাল ৫:৩৬ আজ বৃহস্পতিবার, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ২৩শে শাওয়াল, ১৪৪৩ হিজরি




অধ্যক্ষ খলিলুর রহমানের উপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রফতার ও বিচারের দাবিতে  মানববন্ধন সমাবেশ

  • সংবাদ সময় : বুধবার, ২০ এপ্রিল, ২০২২
  • ৭৮ বার দেখা হয়েছে

প্রতিনিধি গাইবান্ধা
গাইবান্ধা সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর খলিলুর রহমানের উপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রফতার ও বিচারের দাবিতে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট সরকারি কলেজ শাখার উদ্যোগে গতকাল বুধবার কলেজ ক্যাম্পাসে মানববন্ধন ও সমাবেশ অনুষ্ঠিত হয়।
সংগঠনের কলেজ শাখার সভাপতি কলি রানির সভাপতিত্বে সমাবেশে সংহতি জানিয়ে বক্তব্য রাখেন কলেজের উদ্ভিদ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক জীবন কুমার সাহা, বাংলা বিভাগের বিভাগীয় প্রধান সহযোগী অধ্যাপক আনোয়ার হোসেন, সহযোগী অধ্যাপক বাবুল আক্তার, রাষ্ট্র বিজ্ঞান বিভাগের অধ্যাপক হারুন নর রসিদ, প্রভাষক শারমিন চৌধুরী। এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সাবেক ছাত্রনেতা ও বাংলাদেশ নারীমুক্তি কেন্দ্রের কেন্দ্রীয় সাধারণ স¤পাদক নিলুফার ইয়াসমিন শিল্পী, জেলা সাধারণ স¤পাদক রাহেলা সিদ্দিকা, কামরুল ইসলাম, মোমিন মিয়া, মাহবুবুর রহমান মিলন প্রমুখ।
বক্তারা অবিলম্বে গাইবান্ধা সরকারি কলের অধ্যক্ষ প্রফেসর খলিলুর রহমানের উপর হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার এ দৃষ্টান্তমূলক শাস্তি, কলেজে সীমানা প্রাচীর নির্মাণ করে সন্ত্রাসী ও বখাটেদের প্রবেশ নিষিদ্ধ করে গণতান্ত্রিক ক্যা¤পাসের দাবী জানান। সেইসাথে কলেজে অযথা উচ্চ হর্ণ বাজিয়ে শিক্ষার পরিবেশ বিনষ্টকারীদের চিহ্নিত করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি এবং এহেন কর্মকান্ডের সাথে জড়িতদের বিরুদ্ধে সকল শিক্ষার্থীদের প্রতিরোধ গড়ে তোলার আহবান জানান।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ