1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় বিকাল ৫:২১ আজ বৃহস্পতিবার, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ২৩শে শাওয়াল, ১৪৪৩ হিজরি




রৌমারীতে তুচ্ছ ঘটনায় সংঘর্ষ কলেজ ছাত্র নিহত ১, আহত ১০

  • সংবাদ সময় : রবিবার, ১৩ ফেব্রুয়ারি, ২০২২
  • ৬৫৩ বার দেখা হয়েছে

সুখ বাদশা: রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি
কুড়িগ্রামের রৌমারীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে দুই গ্রামবাসির মাঝে কয়েক দফার সংঘর্ষে মিলন রহমান (২৩) নামের এক যুবক  রবিবার রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছে। এছাড়াও সংঘর্ষে উভয় পক্ষের কমপক্ষে ১০ জন গুরুতর জখম হয়ে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কুড়িগ্রাম সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। বিষয়টি উপজেলার গাছবাড়ি ও ইটালুকান্দা দুই গ্রামবাসির মাঝে চরম উত্তেজনা বিরাজ করছে।
এদিকে উত্তেজনাকর পরিস্থিতিতে ইটালুকান্দা গ্রামের মানুষ গাছবাড়ি বাজারে যেতে পারছে না। অপরদিকে গাছবাড়ি গ্রামের মানুষও বাইরে বের হচ্ছে না। উভয় গ্রামের মানুষ লাঠিসোঠা নিয়ে দল বেধে ঘুরছে। পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে সার্বক্ষনিক পুলিশ মোতায়ন করা হয়েছে। সংঘর্ষে সরাসরি জড়িত ৮ জনকে পুলিশ গ্রেপ্তার করেছে।
প্রত্যক্ষদর্শী গ্রামবাসিদের কাছ থেকে জানা গেছে, ঘটনার সূত্রপাত হয় ছোট একটা বিষয়কে কেন্দ্র করে। গত বৃহস্পতিবার সন্ধ্যার দিকে গাছবাড়ি বাজারের দর্জি দোকানদার মাইদুল ইসলামের সঙ্গে ইটালুকান্দা গ্রামের সালু মিয়ার পুত্র নুর মোহাম্মদের (৩০) শার্ট বানানোকে কেন্দ্র করে ঝগড়া হয়। এসময় নুর মোহাম্মদ দর্জি দোকানদারকে প্রথমে থাপ্পর মারে। এর জের ধরে বাজারের স্থানীয় বাসিন্দারা নুর মোহাম্মদকে মারপিট করে। এ খবর ছড়িয়ে পড়লে ইটালুকান্দা গ্রামের মানুষ জোটবদ্ধ হয়ে গাছবাড়ি গ্রামের মানুষকে ধরে মারপিট করে। এ ঘটনায় সন্ধ্যা থেকে শুক্রবার সন্ধা পর্যন্ত কয়েক দফায় সংঘর্ষ হয়। শনিবার সন্ধ্যার দিকে গাছবাড়ি এলাকার শফির মোড় নামক স্থানে দুই গ্রামবাসির মাঝে রক্তক্ষয়ী সংঘর্ষের ঘটনা ঘটে।
সংঘর্ষে গুরুতর আহত অবস্থায় কলেজ ছাত্র মিলন রহমান (২৩), আইজল হক (৬৫), রিপন মিয়া (২৭), রুবেল মিয়া (১৮), রমজান আলী (২৮), মাইদুল ইসলাম (৪০), আছমত আলী (৫৫), সোমা খাতুন (১৮) রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। আহতদের মধ্যে ১৩ ফেব্রুয়ারি রবিবার মিলন রহমান মারা যায়। মিলন রহমান ইটালুকান্দা গ্রামের আইজল হকের পুত্র। নিহত যুবক রৌমারী সরকারি কলেজের ¯œাতক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী বলে জানা গেছে। তার বাবা আইজল হককে আশংকাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
রৌমারী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোন্তাছের বিল্লাহ জানান, ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে। পরিস্থিতি এখন মোটামুটি শান্ত রয়েছে। ঘটনার সঙ্গে জড়িত থাকার অপরাধে ৮জনকে গ্রেপ্তার করা হয়েছে। নিহত যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করার উদ্যোগ নেয়া হয়েছে। নিহতের মা রাবেয়া বেগম থানায় হত্যা মামলার অভিযোগ দায়ের করেছেন। মামলার প্রস্তুতি চলছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ