1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সন্ধ্যা ৬:১০ আজ বৃহস্পতিবার, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ২৪শে শাওয়াল, ১৪৪৩ হিজরি




জামালপুরে প্রতিবন্ধীদের মাঝে সহায়ক উপকরণ বিতরণ

  • সংবাদ সময় : সোমবার, ২৪ জানুয়ারি, ২০২২
  • ৭৩ বার দেখা হয়েছে

জেলাপ্রতিনিধি, জামালপুর:

জামালপুরে বেসরকারি উন্নয়ন সংস্থা উন্নয়ন সংঘের মর্যাদা ও স্থায়িত্বশীলতার সাথে আর্থ-সামাজিক ক্ষমতায়তন (সীডস) রকল্পের আওতায় ২৩ জানুয়ারি দেওয়ানগঞ্জে প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার, ক্রাচ ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কামরুন্নাহার শেফা।
দেওয়ানগঞ্জ উপজেলা পরিষদ  প্রাঙ্গণে বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উন্নয়ন সংঘের নির্বাহী পরিচালক মো. রফিকুল আলম মোল্লা। অনুষ্ঠান সঞ্চালনা করেন উন্নয়ন সংঘের মানবসম্পদ উন্নয়ন পরিচালক জাহাঙ্গীর সেলিম। বিতরণ অনুষ্ঠানে অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন চিকাজানি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মমতাজ উদ্দিন আহম্মেদ, চুকাই বাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রাশেদুজ্জামান সেলিমমিয়া, উপজেলা সমাজ সেবা কর্মকর্তার প্রতিনিধি ইমরান হোসেন, সিডস কর্মসূচির ব্যবস্থাপক এসএশামসুদ্দিনপ্রমুখ।
আলোচনা সভা শেষে স্ট্রমিফাউন্ডেশনের আর্থিক  সহায়তায় ৫ জনপ্রতিবন্ধী কেহুইল চেয়ার, একজনকে ক্র্যাচ বিতরণ করা হয়। এছাড়া ইসলামপুরে ৪টি, বকশীগঞ্জে ১টি হুইল চেয়ার বিতরণ করা হয়। পাশাপাশি কাপআনামুর নামে জার্মানভিত্তিক একটি দাতব্য প্রতিষ্ঠানের সহায়তায় সিডস কর্মএলাকার একশত শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ