1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ১০:০৮ আজ সোমবার, ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি




মেলান্দহে মা-মেয়েকে জবাই করে হত্যা

  • সংবাদ সময় : রবিবার, ২ জানুয়ারি, ২০২২
  • ২৭ বার দেখা হয়েছে

এস এশামসুদ্দিন, জেলা প্রতিনিধি, জামালপুর

জামালপুরের মেলান্দহ উপজেলার গোবিন্দপুর এলাকায়নিজঘরের পৃথক কক্ষ থেকে মা-মেয়ের গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন গোবিন্দপুরএলাকার মৃত আকমল হোসেন চৌধুরীর স্ত্রী জয়ফল বেগম (৫৫) এবংতার মেয়ে স্বপ্না আক্তার (২৫)। নৃশংস এই ঘটনার সাথে জড়িত সন্দেহে নিহত জয় ফলের ছেলে জহুরুল ইসলাম ও তার স্ত্রী জেসমিনকে আটক করেছে  মেলান্দহ  থানা পুলিশ।

নিহতের স্বজন ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বিধবা জয়ফল বেগমের ওমান প্রবাসী ছেলে মিস্টার গত দু’দিন ধরে তার মায়ের সাথে ফোনে যোগাযোগ করতে পারছিলেন না। ১ জানুয়ারি সন্ধ্যায় মিস্টার ওমান থেকে তার মামা মানিকের কাছে ফোন করে মায়ের খোঁজ নিতে বলেন। সন্ধ্যা সাড়ে ৭টার দিকেমানিক ওই বাড়িতে গিয়ে জয় ফলের ঘরের দরজা-জানালা বন্ধ দেখেন। পরেতিনি প্রতিবেশীদের সাথে নিয়ে ওই ঘরের দরজা ভেঙে দুই কক্ষের বিছানায়মা-মেয়ের গলা কাটা লাশ দেখতে পান।

স্থানীয়দের ধারণাতাদেরকে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করা হয়েছে। স্থানীয়দের অভিযোগের ভিত্তিতে জয়ফলের ছেলে জহুরুল ইসলাম ও তার স্ত্রী জেসমিনকে আটক করেছে পুলিশ। দু’দিন আগেমা ও বোনের সাথে ঝগড়া করে স্ত্রীকে নিয়ে শ্বশুর বাড়ি চলে গিয়ে ছিলেন জহুরুল। খবর পেয়ে মেলান্দহ থানা পুলিশ ওই বাড়ি থেকে জয়ফল ও তার মেয়ে স্বপ্না আক্তারের গলা কাটালাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। ঘটনাস্থল থেকে একটি ধারালোবটি দা উদ্ধার করেছে পুলিশ।

মেলান্দহ থানারভারপ্রাপ্তকর্মকর্তা (ওসি) এমএম ময়নুলইসলাম জানান, মা-মেয়ের গলা কাটা লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে। লাশ দুটির ময়না তদন্ত করানো হবে। ঘটনাস্থল থেকে একটি বটি দা উদ্ধার করা হয়েছে। জয়ফলের ছেলে জহুরুল ও তার স্ত্রী জেসমিনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।  ঘটনাটি তদন্ত করে দেখছি। এ ব্যাপারে থানায় হত্যা মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ