1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ১০:১৬ আজ সোমবার, ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি




মেহেদি হত্যা: বিচারের দাবিতে সহপাঠীদের বিক্ষোভ

  • সংবাদ সময় : বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
  • ৪৬ বার দেখা হয়েছে
আলমগীর হোসেন , ঠাকুরগাঁও প্রতিনিধি:
ঠাকুরগাঁওয়ে কিশোর গ্যাংয়ের দু’পক্ষের সংঘর্ষে মেহেদি হাসান মিরাজ (১৭) নামে এক স্কুলছাত্রের মৃত্যু ঘটনার বিচার চেয়ে বিক্ষোভ করছে সহপাঠীরা। বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) দুপুরে কোর্ট চত্বর এলাকায় অবস্থিত জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে অবস্থান নিয়ে বিক্ষোভ ও শোক র‌্যালি করে ঠাকুরগাঁও বালক উচ্চ বিদ্যালয়ের ছাত্ররা।
এসময় আন্দোলনরত ছাত্ররা মেহেদির হত্যাকারীদের দ্রুত গ্রেপ্তারের মাধ্যমে সর্বোচ্চ শাস্তি কার্যকরের দাবি জানান তারা।
নিহতের সহপাঠীরা জানান, বাড়ি থেকে ডেকে নিয়ে মেহেদীকে হত্যা করে পালিয়ে যায় সন্ত্রাসীরা। অবিলম্বে হত্যাকারীদের আইনের আওতায় এনে শাস্তি দিতে হবে।
তা না হলে অনেক মায়ের কোল খালি হবে।
ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত জেলা প্রশাসক মামুন ভুইঞা দোষীদের বিচারের আশ্বাস দিয়ে শিক্ষার্থীদের উদ্দেশে তিনি বলেন, ‘এমন ঘটনার যাতে পুনরাবৃত্তি না হয় সে বিষয়ে পুলিশ ও প্রশাসন সজাগ থাকবে। মেহেদি হত্যার মূল রহস্য বের করে দোষীদের শাস্তির আওতায় আনা হবে।’
ঠাকুরগাঁও সদর থানা পরিদর্শক (ওসি) তানভিরুল ইসলাম বলেন, ‘পুলিশ তৎপর রয়েছে। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে। মামলার প্রস্তুতি চলছে।’
বুধবার (২২ ডিসেম্বর) ঠাকুরগাঁওয়ের দুরামারি এলাকায় স্কুল ছাত্র মেহেদীকে বাসায় থেকে বন্ধু পরিচয় দিয়ে ডেকে নিয়ে যায়। ঘণ্টাখানেক পর স্থানীয় লোকজন খবর দেয় মেহেদী রাস্তার ধারে পড়ে আছে। খবর পেয়ে স্বজনরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে মেহেদীকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যায়। সে সময় কর্তব্যরত চিকিৎসক মেহেদীকে মৃত ঘোষণা করেন। ওই ঘটনায় আরমান নামে আরো একজন আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ