1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ১১:২৫ আজ সোমবার, ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি




ঠাকুরগাঁওয়ে ২০ রামদাসহ ছাত্রলীগ নেতা সবুর আটক

  • সংবাদ সময় : বৃহস্পতিবার, ২৩ ডিসেম্বর, ২০২১
  • ১৬৬ বার দেখা হয়েছে
আলমগীর হোসেন,ঠাকুরগাঁও প্রতিনিধি:
ঠাকুরগাঁওয়ের রহিমানপুর ইউনিয়নের নির্বাচনী এলাকার মৌহুভাসি গ্রামে ২০টি দেশিয় অস্ত্র রামদাসহ সবুর (৩০) নামে একজনকে আটক করে পুলিশে দিয়েছে এলাকাবাসী। সবুর ঠাকুরগাঁও সদর উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক।
বুধবার দিবাগত রাতে রহিমানপুর ইউনিয়নের নির্বাচনী এলাকার মৌহুভাসি গ্রামে একটি টিভিএস গাড়ি ও ২০ টি রামদাসহ আহত অবস্থায় সবুরকে আটক করে পুলিশ। আটক সবুর ইসলাম নগর এলাকার নজরুল ইসলামের ছেলে।
প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, অস্ত্রের বস্তাসহ দেখতে পেয়ে সবুরকে আটক করে এলাকাবাসী। সাথে সাথে মানুষের ভীড় বেড়ে গেলে তাকে মারধর শুরু করে সবাই। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে। আটককৃত রামদাগুলো নির্বাচনী সহিংসতায় ব্যবহার হতো বলে ধারণা করছে স্থানীয়রা।
স্থানীয়রা জানায়, মোটরসাইকেল যোগে ধারালো অস্ত্র নিয়ে মাদারগঞ্জ দিয়ে মোহাম্মদপুর ইউনিয়নের ঢোকার সময় গাড়িসহ রাস্তায় পরে যায় ওই যুবক। এসময় স্থানীয়রা এগিয়ে গেলে বস্তায় মোড়ানো রামদা দেখতে পায়। এরপর তাকে ঘিরে রাখে এলাকাবাসী। পরে স্থানীয়রা ৯৯৯-এ কল করলে পুলিশ ঘটনাস্থলে এসে ওই যুবককে আটক করে।
তবে হাসপাতালের বেডে শুয়েই প্রতিবেদকের কাছে নিজেকে নির্দোষ দাবী করে সবুর। তিনি বলেন, আলামিন নামের একজন নৌকার প্রার্থীকে বদনাম করার উদ্দেশ্যে আমাকে ফাঁসিয়েছে।
ঠাকুরগাঁও সদর থানা পরিদর্শক (ওসি)  তানভীরুল ইসলাম বলেন, খবর পেয়ে
মাদারগঞ্জ এলাকায় ঘটনাস্থলে গিয়েছি। এলাকাবাসীর কাছ থেকে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন আছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ