1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ১১:২৬ আজ সোমবার, ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি




পীরগঞ্জে স্কুল ছাত্রীর আত্যহত্যার প্ররোচনাকারী মিরাজকে গ্রেফতারের দাবীতে মানববন্ধন

  • সংবাদ সময় : মঙ্গলবার, ৩০ নভেম্বর, ২০২১
  • ১৩৯ বার দেখা হয়েছে

আবু তারেক বাঁধন,পীরগঞ্জ (ঠাকুরগাঁও) প্রতিনিধি:
ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে ৯ম শ্রেণীর এক স্কুল ছাত্রীকে উত্যক্ত ও ব্লাকমেইল করে হত্যার প্ররোচনার অভিযোগে মিরাজ হাসান নামে এক বখাটেকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন করেছে স্কুল শিক্ষার্থীরা। মঙ্গলবার দুপুরে উপজেলার পীরগঞ্জ টু ঠাকুরগাঁও মহাসড়কের লোহাগাড়া বাজারে এই মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়। মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন নিহত নুসরাত জাহান পায়েলের বাবা নূর ইসলাম, সহপাঠি বিথী আক্তার, বর্ষা আক্তার, আদ্রিতা সহ অন্যরা।
মানববন্ধন চলাকালে বক্তারা বলেন, বখাটে মিরাজ প্রায় সময় নুসরাত জাহান পায়েলকে উত্যক্ত করতো, মারমিট করতো, ব্লাক মেইল করে আপত্তিকর ছবি ও ভিডিও ইনটারনেটে ছেড়ে দেয়ার হুমকি দিতো। এব্যাপারে স্থানীয় ভাবে সালিশ মিংসাও বসে। বক্তারা আরো বলেন ওই বখাটেকে অবিলম্বে গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান তারা।
পায়েলের বাবা নূর ইসলাম বলেন, ওই বখাটে মিরাজ প্রায় সময় আমার মেয়েকে উত্যক্ত করতো, তিনি তার মেয়ের হত্যার প্ররোচনাকারী মিরাজকে অবিলম্বে গ্রেফতারসহ দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান।
উল্লেখ্য, গত ২০ নভেম্বর লোহাগাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী নুসরাত জাহান পায়েল ওই বখাটের অপমান সহ্য করতে না পেরে গলায় রশি দিয়ে আতœ হত্যা করে। মৃত্যুর আগে তার হাতের লিখা চিঠিতে এ সব কথা লিখে যান ওই ছাত্রী এবং তার সহপাঠিদের কাছে বিষয়টি শেয়ার করেন।

এ বিষয়ে পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ জাহাঙ্গীর আলম জানান বিষয়টি নিয়ে থানায় একটি ইউডি মামলা হয়েছে ।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ