1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় বিকাল ৪:৪৫ আজ রবিবার, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি




নিজের রুটিন ভুলে এসএসসি পরীক্ষা দিতে না পারায় আত্মহত্যা!

  • সংবাদ সময় : মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১
  • ২৬ বার দেখা হয়েছে
নাজমুল হোসেন, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ
পরীক্ষা দিতে না পারায় ইঁদুর মারা গেছে ট্যাবলেট খেয়ে এক পরীক্ষার্থীর মৃত্যুর খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে উপজেলার রাতোর মানক গ্রামে। জানা যায় কারিগরী ট্রেট-২ সাবজেক্টে পরীক্ষা দিতে না পারায় সোমবার ২২ নভেম্বর রাতোর রাতোর ফরিঙ্গা দেখে গ্রামের সুভাষ কুমার রায়ের ছেলে স্বপন কুমার রায় (১৬) নামে এই এসএসসি পরিক্ষার্থী ইঁদুর মারা গ‍্যাস ট্যাবলেট খেয়ে আত্নহত‍্যা করেছে।
 সে নেকমরদ কারিগরি কলেজের এসএসসি পরীক্ষার্থী ছিল।
থানা সুত্রে জানা গেছে, গত  ২১ নভেম্বর স্বপনের পরীক্ষা ছিল। এ বিষয়ে ২৩শে নভেম্ব ঐ ইউনিয়নের চেয়ারম‍্যান শরৎ চন্দ্র রায় সাংবাদিকদের মুঠো ফোনে জানান যে ওই পরীক্ষার্থীর ২১নভেম্বর  পরীক্ষা ছিল  তার মনেই ছিলনা। সে মনের দুঃখে ইদঁদুর মারা গ‍্যাস ট‍্যাবলেট খেয়ে আত্নহত‍্যা করে এবং আজ তার মৃত‍্যুর সৎকার সম্পর্ন করা হয়।
স্থানীয়রা জানান, ঐদিন সে পরীক্ষা দিতে যায়নি। পরের দিন বিকেলে সহপাঠীর কাছে জানতে পারে তার পরীক্ষা ছিল আগের দিন। এ কথা শুনে স্বপন মানসিকভাবে ভেঙে পড়ে। রাতে সে খেয়েদেয়ে নিজ ঘরে শুয়ে পড়ে। রাত ১১ টার দিকে স্বপন ইঁদুর মারা গ্যাস ট্যাবলেট খেয়ে ফেলে। বাড়ির লোকজন ঘটনা জানতে পেরে দ্রুত চিকিৎসার জন্য প্রথমে নেকমরদ ও পরে  রাণীশংকৈল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সর্বশেষ তাকে রংপুর মেডিকেল হাসপাতালে নেওয়া  হয়। গত সোমবার রংপুরে চিকিৎসাধীন অবস্হায় দুপুরে তার মৃত্যু হয়।
এ বিষয়ে থানার ওসি তদন্ত আব্দুল লতিফ শেখ  মৃত‍্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ নেই। তারা লাশ সৎকার করার জন্য এডিএম বরাবর একটি লিখিত আবেদন করেছেন। এনিয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। স্বপনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ