1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় বিকাল ৫:২৭ আজ রবিবার, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি




সোনাতলায় এসএসসি পরীক্ষার্থীর মরদেহ উদ্ধার

  • সংবাদ সময় : রবিবার, ২১ নভেম্বর, ২০২১
  • ১০৭ বার দেখা হয়েছে

বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ার সোনাতলায় আইনুল ইসলাম (১৬) নামের এক এসএসসি পরিক্ষার্থীর মরদেহ ২১ ঘন্টা পর উদ্ধার করেছে সোনাতলা ফায়ার সার্ভিসের ডুবুরি দল। আইনুল উপজেলার জোড়গাছা ইউনিয়নের সোনাকানিয়া গ্রামের আবুল হোসেনের পুত্র এবং বয়ড়া কারিগরি স্কুল এন্ড কলেজের ২০২১ সালের এসএসসি পরিক্ষার্থী।

স্থানীয়রা জানায়, আইনুল সাঁতরাতে পারতো তবে কেনো সে পানিতে ডুবে গেলো তা বলা যাচ্ছেনা। আবার কেউ কেউ বলেন, আইনুল যেখানে ডুবে গেছে সেখানেই দুই এক বছর পরপর কেউ না কেউ ডুবে মারা যায় যারা সবাই সাঁতরাতে পারতো।

সোনাতলা ফায়ার ষ্টেশনের লিডার মোঃ আরজু আহমেদ জানান, খবর পেয়ে আমাদের টিম প্রথমে ঘটনাস্থলে পৌছে প্রাথমিক চেষ্টা করা হয়। না পেয়ে রাজশাহী হতে লিডার নুরুন্নবীর নেতৃত্বে ৫ সদস্যর ডুবুরী দলের একটি ইউনিটের সাহায্য নিয়ে ২০ তারিখ বিকেল ৫টা থেকে রাত ৯টা পর্যন্ত উদ্ধার তৎপরতা চালানো হয়। রাতে ডুবুরিদের উদ্ধার তৎপরতা চালতে বিঘœতা দেখা দিলে পরদিন ২১ তারিখ সকাল ৮টা থেকে পুনরায় কাজ আরম্ভ করা হয়। প্রায় ২ ঘন্টা উদ্ধার তৎপরতা চালানো পর আনুমানিক ১০ টার দিকে নদীর তলদেশ থেকে আইনুল ইসলামের মরদেহ উদ্ধার করা হয়। পরে পুলিশের উপস্থিতিতে স্থানীয় ইউপি চেয়ারম্যান ও সদস্যদের মাধ্যমে পরিবারের নিকট মরদেহ হস্থান্তর করা হয়েছে।

সোনাতলা থানার অফিসার ইনচার্জ রেজাউল করিম জানান, ২০ নভেম্বর দুপুরে তিন বন্ধু সোনাকানিয়া বাঙ্গালী নদীতে গোসল করতে নেমে নদী সাতরিয়ে এক পাশ থেকে অন্য পাশে যায় কিন্তু ফিরে আসাতে মাঝনদীতে ডুবে যায় আইনুল। এসময় অন্য দুই বন্ধু সাঁতরিয়ে নদী পার হয়ে যায়। এ ঘটনা জানাজানি হলে স্থানীয়রা ও সোনাতলা ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার কাজ চালিয়ে খুজে না পেলে রাজশাহী থেকে ৫ সদস্যর একটি ডুবরি দল আসে। প্রায় ১০ ঘন্টা উদ্ধার তৎপরতা চালিয়ে আনুমানিক সকাল ১০টার দিকে নদীর তলদেশে থেকে তাকে উদ্ধার করে। ওসি বলেন মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ