1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় বিকাল ৫:১৩ আজ রবিবার, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি




গাইবান্ধা সদর উপজেলা শিশু কল্যাণ বোর্ডের সভা অনুষ্ঠিত

  • সংবাদ সময় : রবিবার, ২১ নভেম্বর, ২০২১
  • ১৫৫ বার দেখা হয়েছে

শহর প্রতিনিধি:
গাইবান্ধা সদর উপজেলা চাইল্ড সেনসিটিভ সোস্যাল প্রটেকশন ইন বাংলাদেশ (সিএসপিবি) ও ইউনিসেফ এর সহযোগিতায় উপজেলা শিশু কল্যাণ বোর্ডের সভা অনুষ্ঠিত হয়।

রবিবার বিকালে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে সদর উপজেলা প্রশাসন ও  সমাজসেবা কার্যালয়ের  সভার আয়োজন করে।  অনুষ্ঠিত হয়েছে। গতকাল রবিবার বিকেলে সদর এই সভা অনুষ্ঠিত হয়। আলোচনায় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) এবং উপজেলা শিশু কল্যাণ বোর্ডের সভাপতি আব্দুর রাফিউল আলম এর সভাপতিত্বে সভা সঞ্চালনা করেন সদর উপজেলা সমাজসেবা কর্মকর্তা ও উপজেলা শিশু কল্যাণ বোর্ডের সদস্যসচিব নাসির উদ্দিন শাহ।
সভায় উপস্থিত থেকে আলোচনায় অংশ নেন উপজেলা শিশু কল্যাণ বোর্ডের সদস্য- উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. নাজমুস সাকিব, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)  মাসুদুর রহমান  ও থানা শিশু বিষয়ক কর্মকর্তা মো. মাসুদুর রহমান, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. জাকিরুল হাসান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আবু সাইদ হোসেন, উপজেলা আইনগত সহায়তা প্রদান কমিটির প্রতিনিধি অ্যাডভোকেট শরিফুল ইসলাম শরিফ, ইউএনওর মনোনীত প্রতিনিধি পিয়ারুল ইসলাম, জিইউকের প্রতিনিধি তানিয়া তাসনিম এবং সিএসপিবির সমাজকর্মী ফরহাদ আলম প্রমুখ।
সভায় গাইবান্ধা পৌরসভা ও সদর উপজেলার ১৩টি ইউনিয়নের কেস ম্যানেজমেন্টভুক্ত সুবিধাবঞ্চিত শিশু ও পথশিশুদের বিভিন্ন সমস্যা ও সুযোগ-সুবিধা নিয়ে এবং শিশু নির্যাতন প্রতিরোধে ১০৯৮ সম্পর্কে বিস্তারিত আলোচনা করা হয়।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ