1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় বিকাল ৪:৪০ আজ রবিবার, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি




খুনের আসামি ভারতে পালানোর সময় র‌্যাবে হাতে আটক

  • সংবাদ সময় : রবিবার, ২১ নভেম্বর, ২০২১
  • ৬২ বার দেখা হয়েছে

প্রতিনিধি, গাইবান্ধা:
গাইবান্ধার সাঘাটা উপজেলার ছবদেল হোসেন মন্ডল খুনের চাঞ্চল্যকর মামলার আসামি বেল্লাল হোসেন (৪৮) ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে চাঁপাইনবাবগঞ্জ সড়ক ও জনপথ বিভাগের সরকারী ডর্মেটরি বিল্ডিং থেকে তাকে আটক করেছে র‌্যাব-১৩। গতকাল (শনিবার) রাতে এমন খবর পেয়ে শনিবার (২০ নভেম্বর) রাতে র‌্যাব-১৩, গাইবান্ধার পক্ষ থেকে এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। ধৃত বেলাল হোসেন সাঘাটার হলদিয়া ইউনিয়নের বেড়া গ্রামের আব্দুল হকের ছেলে।
ছবদেল হোসেন মন্ডলকে খুনের ঘটনায় ৭ নভেম্বর সাঘাটা থানায় ২২জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো ৫০-৫৫জনকে আসামী ছবদেল হোসেন এর ছেলে আইয়ুব হোসেন একটি হত্যা মামলা দায়ের করে। এ মামলার এজাহারভুক্ত আসামি বেল্লাল। তাকে গ্রেফতারে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা তৎপড় ছিল। এরই মধ্যে ভারতে পালিয়ে যাওয়ার চেষ্টা করছিল সে। এ বিষয়ে গোপন সংবাদের ভিত্তিতে শনিবার ভোরে ওইস্থানে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত আসামি ওই হত্যা সঙ্গে সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। আসামিকে সাঘাটা থানায় হস্তান্তর করা হয়েছে।
উল্লেখ্য যে, চলতি মাসের ০৯ তারিখে যমুনা নদী থেকে বালু তোলা নিয়ে দু’গ্রুপের দ্বন্দ্বে একটি পক্ষ ছবদেল কে ধাক্কা দিয়ে নদীর তীর থেকে ফেলে দিলে গুরুতর আহত হয়। পরে হাসপাতালে আনা হলে চিকিৎসক মৃত্যু ঘোষনা করে।

 




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ