1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় বিকাল ৫:৩০ আজ রবিবার, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি




নবনির্বাচিত ইউপি সদস্য খুন, সড়ক অবরোধ-ভাংচুর

  • সংবাদ সময় : শনিবার, ১৩ নভেম্বর, ২০২১
  • ১৮৪ বার দেখা হয়েছে

আফতাব হোসেন:
গাইবান্ধা সদর উপজেলার লক্ষীপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত ইউনিয়ন পরিষদ সদস্য ও লক্ষীপুর স্কুল অ্যান্ড কলেজের বাংলা বিভাগের সহকারী শিক্ষক আবদুর রউফ মিয়াকে (৪২) হত্যার বিচার ও হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে আজ সকাল ১১টা থেকে গাইবান্ধা-সুন্দরগঞ্জ সড়ক অবরেধ করে রেখেছে বিক্ষুদ্ধ জনতা।
এসময় তারা লক্ষীপুর স্কুল অ্যান্ড কলেজের সামনে আগুন জ্বালিয়ে বিক্ষোভ প্রদর্শণ করে বেশ কয়েকটি দোকনপাট ভাংয়চুর করে। এ রির্পোট পর্যন্ত সড়ক অবরোধ চলছে। বিক্ষোভকারীরা সড়কের এক কিলোমিটার পথজুড়ে অবস্থান নেয়। এসময় তারা বিভিন্ন জায়গায় গাছের গুড়ি ও টায়ারে আগুন জ্বালিয়ে দেয়। এতে সড়কের উভয় পাশে শতশত যানবাহন আটকা পড়ে।
এদিকে ঘটনার দিন রাতেই উত্তেজিত জনতা এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে মাগুড়াকুটি গ্রামের হায়দার আলীর ছেলে আরিফ মিয়ার বাড়িতে আগুন ধরিয়ে দেয়। এতে তাঁর ঘরের বেশির ভাগ অংশ পুড়ে যায়। পরে গাইবান্ধা ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ঘটনার পর থেকে আরিফ মিয়া গা ঢাকা দিয়েছেন।
গাইবান্ধার পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম জানান, ইউপি সদস্য আবদুর রউফ হত্যার সঙ্গে জড়িত ব্যক্তিকে চিহ্নিত করা হয়েছে। তার নাম আরিফ মিয়া। তিনি লক্ষীপুর ইউনিয়নের মাগুড়াকুটি গ্রামের ছায়দার আলীর ছেলে, তাঁকে গ্রেফতারের চেষ্টা চলছে।
উল্লখ্য: শুক্রবার রাত ১১টার দিকে আবদুর রউফ লক্ষীপুর বাজার থেকে বাড়ি ফিরছিলেন। পথে বামুনিরপাড়া এলাকায় পৌঁছালে কয়েকজন দুবৃর্ত্ত আবদুর রউফের পথ রোধ করে তাঁকে দেশি অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। এ সময় আবদুর রউফের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে দুবৃর্ত্তরা পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাঁকে উদ্ধার করে গাইবান্ধা জেনারেল হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।
গাইবান্ধা জেনারেল হাসপাতালের মর্গে নিহতের ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়। এ ঘটনায় মামলা প্রতিক্রিয়াধীন।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ