1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ১০:১০ আজ সোমবার, ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি




সাদুল্লাপুরে জাতীয় পার্টির কর্মী সমাবেশ

  • সংবাদ সময় : বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ১১৪ বার দেখা হয়েছে

প্রতিনিধি,  সাদুল্যাপুর:
গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গতকাল বিকেলে উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের কৃষ্ণপুর দ্বিমূখী বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় পার্টির সভাপতি আজিজুল ইসলাম বিএসসি এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন গাইবান্ধা জেলা পরিষদ চেয়ারম্যানও জাতীয় পার্টি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান ও উপদেষ্টা আতাউর রহমান আতা।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির সদস্য সচিব সরওয়ার হোসেন শাহীন, জেলা জাতীয় শ্রমিক পার্টির সভাপতি রেজাউন্নবী রাজু, উপজেলা জাতীয় পার্টির সহ সভাপতি সৈয়দ আলী সরকার, প্রচার সম্পাদক মোস্তাফিজার রহমান রঞ্জু, ভাতগ্রাম ইউনিয়ন জাতীয় পার্টির আহবায়ক ও সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী নওশীর হারুন ইনজিল, জাতীয় পার্টির নেতা এনামুল হক, শহিদুর রহমান শহীদ, ময়নুল হক প্রমুখ।
এ সমাবেশে আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভাতগ্রাম ইউনিয়নের নওশীর হারুন ইনজিলকে জাতীয় পার্টি থেকে চেয়ারমান প্রার্থী হিসেবে নাম ঘোষণ করেন জেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান আতা। এসময় শেষে জেলা পরিষদের পক্ষ থেকে বিভিন্ন মন্দিরে চেক ও সংগঠনের ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ