1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় বিকাল ৪:৫৬ আজ রবিবার, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি




গোসলের ভিডিও করে প্রবাসীর স্ত্রীকে ধর্ষণ

  • সংবাদ সময় : বুধবার, ৩ নভেম্বর, ২০২১
  • ২৩৪ বার দেখা হয়েছে

বগুড়া প্রতিনিধি:  বগুড়ার শেরপুরের ধড়মোকাম এলাকায় গোপনে গোসলের ভিডিও ধারণ করে তা ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে প্রবাসীর স্ত্রীকে জোরপূর্বক ধর্ষণের ঘটনা ঘটেছে।

এ ঘটনায় মঙ্গলবার রাতে প্রবাসীর স্ত্রী বাদী হয়ে রাহিম শেখ (২২) ও আবু বারাকাত শুভ (২৮) বিরুদ্ধে শেরপুর থানায় ধর্ষণ মামলা করেছেন। বুধবার ভোররাতে একজনকে আটক করেছে পুলিশ।

জানা যায়, উপজেলার গাড়িদহ ইউনিয়নের রনবীরবালার বাদশা হাজীর ছেলে আবু বারাকাত শুভ ও শাহবন্দেগী ইউনিয়নের ধড়মোকাম এলাকার আবুল হোসেনের ছেলে রাহিম শেখ এক প্রবাসীর স্ত্রীকে বিভিন্ন সময় কুপ্রস্তাব দিয়ে আসছিল। তাদের কথায় রাজি না হওয়ায় ওই নারীর গোসলের ভিডিও কৌশলে গোপন ক্যামেরার মাধ্যমে ধারণ করে।

পরে রাহিম শেখ সেই ভিডিও নিয়ে নারীকে দেখিয়ে শারীরিক সম্পর্ক করতে চাপ সৃষ্টি করে। এতেও রাজি না হলে নগ্ন ভিডিওটি ইন্টারনেটে ছেড়ে দেওয়ার হুমকি দেয়। এরই একপর্যায়ে ২ অক্টোবর রাহিম শেখ ক্যামেরা নিয়ে ওই নারীর শ্বশুরবাড়ি গেলে সেই ভিডিওগুলো ডিলিট করতে বলে তার হাত থেকে ক্যামেরাটি নিয়ে নেয়।

এ সময় রাহিম শেখ তাকে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ভিডিওগুলো ডিলিট করার প্রতিশ্রুতি দিয়ে প্রবাসীর স্ত্রীর কাছ থেকে ৪০ হাজার টাকা নেয়। কিন্তু ভিডিওগুলো ডিলিট করে না। এরপর ২৮ অক্টোবর রাতে আবু বারাকাত শুভ সেই ভিডিওগুলো নিয়ে ওই নারীর বাড়িতে যায় এবং জোরপূর্বক ধর্ষণ করে।

এ ঘটনায় মঙ্গলবার রাতে ওই নারী বাদী হয়ে রাহিম শেখ ও আবু বারাকাত শুভর বিরুদ্ধে শেরপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন।

শেরপুর থানার ওসি মো. শহিদুল ইসলাম শহিদ বলেন, ধর্ষণ মামলার পর আবু বারাকাত শুভকে আটক করা হয়েছে। আরেক আসামিকেও আটকের চেষ্টা চলছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ