1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় বিকাল ৩:৩০ আজ বৃহস্পতিবার, ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি




পলাশবাড়িতে আ’লীগ নেতার বিরুদ্ধে তাঁতীলীগ নেত্রীর ধর্ষন মামলা

  • সংবাদ সময় : বৃহস্পতিবার, ৭ অক্টোবর, ২০২১
  • ২০২ বার দেখা হয়েছে

প্রতিনিধি, গাইবান্ধা:
গাইবান্ধার পলাশবাড়িতে আ’লীগ নেতা রফিকুল ইসলামের বিরুদ্ধে তাঁতীলীগের এক নারী নেত্রীকে বিয়ের প্রলোভনে ধর্ষণের অভিযোগ উঠেছে। এঘটনায় বুধবার বিকেলে ওই নারী নিজে বাদি হয়ে রফিকুলকে আসামি করে পলাশবাড়ি থানায় একটি মামলা দায়ের করেছেন।
ভুক্তভোগী ওই নারী নেত্রী তাঁতীলীগ পলাশবাড়ি উপজেলা কমিটির মহিলা বিষয়ক সম্পাদক। অভিযুক্ত রফিকুল ইসলাম পলাশবাড়ি উপজেলা আ’লীগের সদস্য ও বরিশাল ইউনিয়ন আ’লীগের সিনিয়র সহ-সভাপতি। তিনি বাংলাদেশ টুডে পত্রিকার জেলা প্রতিনিধি।
মামলায় ওই নারী নেত্রী উল্লেখ করেন, বিয়ের আশ্বাসে তার সঙ্গে সম্পর্ক গড়ে তোলে রফিকুল ইসলাম। দীর্ঘদিনের সম্পর্কের সূত্রে ঢাকার বিভিন্ন আবাসিক হোটেলসহ বাসা ভাড়া করেও তার সঙ্গে অবাধে শারীরিক মেলামেশা করে রফিকুল। কিছুদিন ধরে বিয়ে করতে চাপ দিলে রফিকুল নানা তালবাহনা শুরু করে। ঘটনা জানাজানির পর দলের নেতাকর্মীসহ স্থানীয়রা সমাধানের চেষ্টা করলেও রফিকুল তাকে বিয়ে করতে অস্বীকৃতি জানায়। এরপর ঘটনা ধামাচাপা দিতে ক্ষমতার প্রভাবে দেখিয়ে রফিকুল তাকে বিভিন্ন হুমকিও দেয় বলে অভিযোগ নারী নেত্রীর। ফলে বাধ্য হয়ে থানায় তার বিরুদ্ধে মামলা করেন তিনি।
বিষয়টি নিশ্চিত করে পলাশবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাসুদ রানা জানান, রফিকুল ইসলামের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে ওই নারী মামলা করেছেন। তাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য গাইবান্ধা হাসপাতালে পাঠানো হবে। অভিযুক্ত আসামি রফিুকুল ইসলামকে গ্রেফতারে চেষ্টা চলছে। তবে এ বিষয়ে বক্তব্য জানতে চেষ্টা করেও পাওয়া যায়নি অভিযুক্ত রফিকুল ইসলামকে। এছাড়া বিষয়টি নিয়ে পলাশবাড়ি উপজেলা আওয়ামীলীগের কয়েকজন নেতার সঙ্গে যোগাযোগ করা হলেও তারা কোন মন্তব্য করতে রাজি হয়নি।

 




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ