1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ১:০৫ আজ সোমবার, ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




ফুলছড়িতে ছাত্রলীগ নেতা রকি হত্যা মামলায় ২ জন গ্রেফতার

  • সংবাদ সময় : সোমবার, ৪ অক্টোবর, ২০২১
  • ১৪১ বার দেখা হয়েছে

গাইবান্ধা প্রতিনিধি:

চাঞ্চল্যকর গাইবান্ধার ফুলছড়ি উপজেলার ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান রকি হত্যা মামলায় দু’জনকে ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো- ইমরান (৩৪) ও রবিন (২৮)। এ ঘটনায় সোমবার দুপুরে নিজ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান, পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম। তিনি বলেন, রকি হত্যা মামলার এজাহারনামীয় আসামি ইমরানকে যাত্রাবাড়ী থেকে গ্রেফতার করা হয়। সেখানে একটি লোহা গলানোর কারখানায় পরিচয় পাল্টিয়ে আত্মগোপনে ছিলেন তিনি। পরে তার দেওয়া তথ্যে রবিনকে গ্রেফতার করা হয়। তাদেরকে আদালতে তুলে রিমান্ড আবেদন করা হবে।

ইমরান জেলা শহরের পূর্বপাড়া এলাকার ইলিয়াস মিয়ার ছেলে এবং রবিন পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আসাদুজ্জামান হাসু মিয়ার ছেলে। রবিনের নামে একাধিক সন্ত্রাসী কর্মকা-ের অভিযোগ রয়েছে। এছাড়া সদর থানার একটি মামলার চার্জশিটভুক্ত আসামি তিনি।

উল্লেখ্য, গত ১১ জুলাই রাতে গাইবান্ধা জেলা শহরের পূর্বপাড়ার হালিম বিড়ি ফ্যাক্টরির সামনে আশিকুর রহমান রকির উপর হামলা চালায় একদল দুর্বৃত্ত। তারা রকিকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন গুরুতর অবস্থায় উদ্ধার করে গাইবান্ধা জেলা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় পরদিন নিহতের বড় ভাই আতিকুর রহমান সরকার বাদী চারজনের নাম উল্লেখসহ অজ্ঞাত পরিচয় আরও ৭-৮ জনকে আসামি করে সদর থানায় মামলা করেন।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ