1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ২:৫০ আজ বৃহস্পতিবার, ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি




বালাসি-বাহাদুরাদে টানেল বাস্তবায়নের দাবিতে মানববন্ধন বিক্ষোভ সমাবেশ

  • সংবাদ সময় : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৯৯ বার দেখা হয়েছে

গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধার বালাসি থেকে জামালপুরের বাহাদুরাবাদ পর্যন্ত ব্রহ্মপুত্রে সড়কসহ বহুমুখী সেতু অথবা টানেল বাস্তবায়নের দাবিতে গতকাল শনিবার বালাসীঘাট এলাকায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।
ফুলছড়ির বালাসি থেকে বাহাদুরাবাদ পর্যন্ত ফেরি সার্ভিস চালুর নামে রাষ্ট্রীয় ১৪৫ কোটি টাকা অপচয় ও লুটপাটের সাথে জড়িতদের বিচার এবং ব্রহ্মপুত্রে সেতু বা টানেল বাস্তবায়নের দাবিতে ব্রহ্মপুত্র সড়ক ও রেলসেতু বাস্তবায়ন কেন্দ্রীয় কমিটি গাইবান্ধার আয়োজনে এই মানববন্ধন কর্মসূচি পালিত হয়।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন ব্রহ্মপুত্র সড়ক ও রেলসেতু বাস্তবায়ন কেন্দ্রীয় কমিটির সভাপতি অ্যাড. আশরাফ আলী, সাধারন সম্পাদক ওমর হায়াৎ স্বপন, শহিদুল্লাহিল ফারুক, মাছুদুর রহমান মাসুদ, আনারুল ইসলাম লেবু, নেয়ামুল আহসান পামেল, নুর মোহাম্মাদ বাবু, আতাউর রহমান, রোমান, মাহামুদুন্নবী জাহাঙ্গীর, আতোয়ার রহমান, আব্দুল মোতালেব, আবু বকরসিদ্দিক প্রমুখ।
বক্তারা ব্রহ্মপুত্র নদে বালাসি থেকে বাহাদুরাবাদঘাট পর্যন্ত সড়কসহ বহুমুখী সেতু বা টানেল বাস্তবায়নের জোড় দাবি জানান। সেইসাথে বালাসি থেকে বাহাদুরাবাদ পর্যন্ত ফেরি সার্ভিস চালুর জন্য বিআইডাব্লিউটিএ ১৪৫ কোটি টাকা ব্যয়ে টার্মিনালসহ অবকাঠামো নির্মাণ শুধুমাত্র রাষ্ট্রীয় অপচয়। সম্প্রতি বিআইডাব্লিউটিএর এক প্রতিবেদনে এই পথে আর ফেরি চালু করা সম্ভব নয় বলে উল্লেখ করা হয়। বক্তারা এই বিপুল পরিমাণ রাষ্ট্রীয় অর্থ অপচয়ের সাথে জড়িত ব্যক্তিদের শাস্তি ও দুর্নীতির উৎস খুঁজে বের করে শ্বেতপত্র প্রকাশের দাবি জানান। বক্তারা বলেন, আর ফেরী নয়, ঘাট নয়, লঞ্চ নয় শুধুমাত্র একদফা এক দাবি বালাসী থেকে বাহাদুরাবাদ পর্যন্ত সড়কসহ রেলসেতু অথবা টানেল নির্মাণ করতে হবে।

 




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ