1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সন্ধ্যা ৭:১১ আজ সোমবার, ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে সফর, ১৪৪৩ হিজরি




গাইবান্ধায় উত্তরবঙ্গ উদোক্তা পরিবারের মিলন মেলা

  • সংবাদ সময় : শনিবার, ৪ সেপ্টেম্বর, ২০২১
  • ৮২ বার দেখা হয়েছে

প্রতিনিধি, গাইবান্ধা:
গাইবান্ধায় উত্তরবঙ্গ উদোক্তা পরিবারের মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। শনিবার দিনব্যাপি উত্তরবঙ্গ উদ্যোক্তা পরিবারের প্রথম এ মিলন মেলা গাইবান্ধা পাবলিক লাইব্রেরি প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাইবান্ধা জেলা প্রশাসক জনাব মোঃ আব্দুল মতিন। তিনি কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন।
প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন, ডিসেন্ট ইলেক্টো লিমিটেড’র ব্যবস্থাপনা পরিচালক ও পেশাগত প্রশিক্ষক বিক্রয় শিল্পী জনাব শফিকুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, গাইবান্ধা জেলা দোকান মালিক সমিতির সভাপতি এবং চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সাবেক সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব মকসুদার রহমান সাহান ও গণপ্রহরী পত্রিকার প্রকাশক ও প্রধান সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জনাব এসকে মজিদ মুকুল ও বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মোফাজ্জল হোসেন সরকার। সভাপতিত্ব করেন উত্তরবঙ্গ উদ্যোক্তা পরিবারের ফাউন্ডার এডমিন, বন এক্সপেডিশন প্রাইভেট লিমিটেড (ভারত)’র ডিরেক্টর এবং সিলভার স্কাই হলিডেইজের সিইও মীর এম এম শামীম।
অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উত্তরবঙ্গ উদ্যোক্তা পরিবারের এডমিন মীর শারমিন শিমু, মাহামুদুল হাসান খোকন, নয়ন ইসলাম। মিলন মেলায় অংশ গ্রহন করেন গাইবান্ধা ও পাশ্ববর্তী জেলা সমূহের প্রায় ৩৫টি ক্ষুদ্র ও মাঝারী উদ্যোক্তাবৃন্দ। আলোচনা সভা শেষে অংশ গ্রহনকারী সকল উদ্যোক্তাদের ক্রেস্ট প্রদান এবং উদ্যোক্তাগণের পণ্য প্রদর্শনী ও বিক্রয়ের ব্যবস্থা করা হয়।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ