1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সন্ধ্যা ৭:৫৪ আজ সোমবার, ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে সফর, ১৪৪৩ হিজরি




ধাপেরহাটে নৈশ্যকোচ ডাকাতি, চালক খুন

  • সংবাদ সময় : বুধবার, ১ সেপ্টেম্বর, ২০২১
  • ২৭৬ বার দেখা হয়েছে
লাবলু প্রামনিক, ধাপেরহাট প্রতিনিধি:
গাইবান্ধার-রংপুর মহাসড়কের ধাপেরহাটে হানিফ পরিবহনের নৈশ্যকোচ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময়  ডাকাতদের ছুড়িকাঘাতে চালকের মৃত্যু হয়েছে।
জানা যায়, ঢাকা থেকে পঞ্চগড়ের উদ্দেশ্য ছেড়ে আসা হানিফ পরিবহনে  যাত্রী বেশে ৫ সদস্যের ডাকাত দল গাইবান্ধার সাদুল্লাপুরের ধাপেরহাটে  এলাকায় এসে চালককে আহত করে কোচটি নিয়ন্ত্রণ নেয়। এরপর রংপুরের সটিবাড়ী পর্যন্ত ডাকাতি করে সটিবাড়ী পাম্প থেকে বাস ঘুরিয়ে নিয়ে সাদুল্লাপুরের ধাপেরহাট টু পলাশবাড়ীর মাঝামাঝি রংপুরের পীরগঞ্জ থানার কাবিলপুর ইউনিয়নের চম্পাগঞ্জের চকশোলাগাড়ী  নামক স্থানে মহাসড়কে গাড়ি রেখে পালিয়ে যায় ডাকাতরা।
পরিবহনের সহকারী বুলবুল জানান  বুধবার আগষ্ট সন্ধ্যা সাড়ে ছয়টায় ৩০ জন যাত্রী নিয়ে পঞ্চগড়ের  উদ্দেশ্য ছেড়ে আসে হানিফ পরিবহন।  ডাকাতরা সাদুল্লাপুরের ধাপেরহাটে পীরগঞ্জের সীমানায় এসে  রাত্রি আনুমানিক ২.৩০ ঘটিকায়  বাসের নিয়ন্ত্রণ নেয়ার জন্য প্রথমে চালক মনজুকে আঘাত করলে ড্রাইভার রাস্তার মাঝে  গাড়ী ঘুরিয়ে নেওয়া চেষ্টা করলে তারা আবারও  সজোরে ড্রাইভারের কাঁধে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে গাড়ি নিয়ন্ত্রণ নিয়ে নেয়। এরপর  ডাকাতদল ডাকাতি  করতে করতে সটিবাড়ী পর্যন্ত চলে আসে। সেখান থেকে পাম্পে বাস ঘুরিয়ে  ঘন্টা ব্যাপী ডাকাতি শেষে পলাশবাড়ী দিকে রওনা দিয়ে জাতীয় মহাসড়কের পীরগঞ্জের  চম্পাগঞ্জ হাইস্কুলের সামনে চকশোলাগাড়ী মৌজায় রাত্রি তিনটার দিকে যাত্রীসহ  হানিফ পরিবহন রেখে ডাকাতরা পালিয়ে যায়।
পরে আমরা আহত চালককে  পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাই  ঘন্টা ব্যাপী রক্তক্ষরণে ফলে তাকে কর্তব্যরত চিকিৎসক  মৃত্যু ঘোষণা করে। লাশ পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে বর্তমানে  পীরগঞ্জ থানায় নেওয়া হয়েছে।  সুপারভাইজার  তৈমুর রহমান ও হেলপার বুলবুলকে জিজ্ঞাসাবাদের জন্য পীরগঞ্জ থানায় নেয়া হয়েছে।  হানিফ পরিবহনে বাসটি থানা পুলিশের হেফাজতে রয়েছে।
ডাকাতির বিষয়টি নিশ্চিত করে পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ সরেস চন্দ্র বলেন,ঘটনাটি অত্যান্ত দুঃখজনক।  তবে, এ ঘটনায়  কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি বলে জানান।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ