1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ১:২১ আজ সোমবার, ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




দুর্ঘটনায় আহত সাংবাদিক নুরুলের পাশে গাইবান্ধা সাংবাদিক কল্যাণ পরিষদ

  • সংবাদ সময় : শনিবার, ২৮ আগস্ট, ২০২১
  • ১২৫ বার দেখা হয়েছে

প্রতিনিধি, গাইবান্ধা:
সড়ক দুর্ঘটনায় আহত সাংবাদিক নুরুল ইসলামকে আর্থিক সহায়তা প্রদান করেছে গাইবান্ধা সাংবাদিক কল্যাণ পরিষদ। শুক্রবার বিকেলে সদর উপজেলার পশ্চিম কুপতলা গ্রামে তার বাড়ীতে গিয়ে এই আর্থিক সহায়তা প্রদান করে সংগঠনটির নেতৃবৃন্দ। সাংবাদিক নুরুল ইসলাম জাতীয় দৈনিক অপরাধ কন্ঠের জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। এসময় উপস্থিত ছিলেন প্রবীন সাংবাদিক দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি গোবিন্দলাল দাস, আরটিভি’র প্রতিনিধি ফেরদৌস জুয়েল, একাত্তর টিভি’র প্রতিনিধি শামীম আল সাম্য, নিউজ ২৪ টিভির সাইফুল ইসলাম প্রিন্স বৈশাখী টিভির প্রতিনিধি এসএম বিপ্লব ইসলাম, এসএ টিভির কায়সার প্লাবন, আনন্দ টিভির প্রতিনিধি মিলন খন্দকার, সিএনএন বাংলা টিভির ফারহান শেখ, দৈনিক স্বদেশ বিচিত্রার জেলা প্রতিনিধি ফয়সাল জনি, নতুন দিগন্তের প্রতিনিধি সঞ্জয় সাহা প্রমুখ।
এসময় সংগঠনের নেতৃবৃন্দ অসুস্থ সাংবাদিক নুরুল ইসলামের শারীরিক অবস্থা ও তার পরিবারের খোঁজ খবর নেন এবং পুরোপুরি সুস্থ্য না হওয়া পর্যন্ত পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করেন।
আর্থিক সহায়তা পেয়ে আবেগ আপ্লুত হয়ে সাংবাদিক নুরুল ইসলাম বলেন, আমার এই দুঃসময়ে কেউ এগিয়ে না আসলেও আপনাদের পাশে পেয়ে আমি আপনাদের প্রতি চিরকৃতজ্ঞ। সবাই আমার জন্য দোওয়া করবেন। আমি যেন দ্রুত সুস্থ হয়ে আগের মতো সাংবাদিকতা পেশায় ফিরতে পারি।
গাইবান্ধা সাংবাদিক কল্যাণ পরিষদের অন্যতম নেতা মাছরাঙ্গা টেলিভিশন ও মানবজমিন পত্রিকার উত্তরাঞ্চল প্রতিনিধি সিদ্দিক আলম দয়াল বলেন, গাইবান্ধায় নতুন ইতিহাস সৃষ্টি হলো আজ। সাংবাদিক কল্যাণ পরিষদের এই মহান উদ্যোগ স্মরণীয় হয়ে থাকবে।
সংগঠনটির সদস্য সচিব একাত্তর টিভির সাংবাদিক শামীম আল সাম্য বলেন, মুলত সংগঠনটি সাংবাদিকদের কল্যাণে কাজ শুরু করেছে। সাংবাদিকতা পেশায় থেকে যারা নির্যাতিত হয়েছেন, হামলা-মামলার শিকার হয়েছেন, শারীরিক ভাবে অসুস্থ হয়েছেন, এমনকি করোনাকালীন সময়ে যারা ক্ষতিগ্রস্থ হয়েছেন এবছর এমন অন্তত ৪০ জন গণমাধ্যমকর্মীকে আর্থিক সহায়তা দেওয়ার উদ্যোগ নেয়া হয়েছে। তা আগামীতে অব্যাহত থাকবে। তিনি আরও বলেন, আর্থিক সহায়তা দেওয়ার গন্য সাংবাদিকদের কাছে আবেদন চাওয়া হয়েছে। অনেকেই আবেদন করেছেন, সেগুলো যাচাই বাছাই শেষে চুড়ান্ত সিদ্ধান্ত নেবে কমিটি।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ