1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ৯:৫৪ আজ সোমবার, ৩রা মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ১২ই জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি




রানীশংকৈলে জাতীয় শোক দিবস পালিত

  • সংবাদ সময় : রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ৬৬ বার দেখা হয়েছে
নাজমুল হোসেন, রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি 
ঠাকুরগাঁওয়ে রাণীশংকৈলে  বিভিন্ন আয়োজনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়। রোববার উপজেলা  প্রশাসন,  পুলিশ, আ’লীগ, আ’লীগের সহযোগি অঙ্গ সংগঠন ও বিভিন্ন পেশাজীবী, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে যথাযোগ্য মর্যাদায় দিবসটি পালন করা হয়।
১৫ই আগস্ট (রবিবার ) সকল ১০টায় উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানিয়ে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।বঙ্গবন্ধুর সহ সকল শহীদদের রুহের মাগফিরাত করে দোয়া কামনা শেষে উপজেলা পরিষদ হলরুমে আলোচলা সভা অনুষ্ঠিত হয়।
নবাগত সহকারি কমিশনার (ভূমি) ইন্দ্রোজিৎ সাহা’র সভাপত্বিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম‍্যান শাহরিয়ার আজম মুন্না। বিশেষ অতিথি হিসেবে ছিলেন পৌরমেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমান কৃষি অফিসার সঞ্জয় দেবনাথ ভাইস চেয়ারম্যান সোহেল রানা সিনিয়ার সহকারী পুলিশ সুপার  তোফাজ্জল হোসেন থানা পরিদর্শক (ওসি) এস এম জাহিদ ইকবাল মুক্তিযোদ্ধা হাবিবর রহমান মহিলা ভাইস চেয়ারম‍্যান শেফালি বেগম প্রমূখ।
অপরদিকে একইদিনে সকাল ৯টায় স্হানীয় আ’লীগ ও পদবঞ্চিত দলের নেতা কর্মীরা পৃথকভাবে বঙ্গবন্ধুর ম‍্যুরালে পুস্পস্তবক অর্পন করেন।
এসময় আ’লীগ সভাপতি অধ্যক্ষ শহিদুল হক সাধারণ সম্পাদক তাজউদ্দীন আহম্মেদ যুগ্ন সাঃ সম্পাদক আহম্মেদ হোসেন বিপ্লব প্রমূখ উপস্থিত ছিলেন।
অন্যদিকে আওয়ামী লীগ পদবঞ্চিত দলীয় নেতা সাবেক মেয়র আলমগীর সরকার সাবেক ভিপি রফিউল ইসলাম আ’লীগ নেতা আনিসুর রহমান বাকি বাবর আলী মাষ্টার প্রমূখ উপস্থিত ছিলেন । বিকেলে ১৫ আগষ্ট পালন উপলক্ষে আওয়ামী লীগ পদবঞ্চিতদের এক বর্নাঢ‍্য শোক শোভাযাত্রা অনুষ্ঠিত হয় এবং কর্মসূচির মধ্যে বিকেল ৫টায় উপজেলা আ’লীগ কার্যালয়ে মিলাদ মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ