1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় বিকাল ৫:০০ আজ রবিবার, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি




গাইবান্ধায় প্রথমদিনে ৫১ হাজার ২৩০জন টিকাগ্রহণ

  • সংবাদ সময় : রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ১৩১ বার দেখা হয়েছে

আফতাব হোসেন:
গাইবান্ধা জেলায় গণটিকা প্রদানের প্রথম দিনে ৫১ হাজার ২৩০জন সিনোফার্ম-ভেরোসিল টিকাগ্রহণ করেছে। জেলার সাত উপজেলা ও ৪টি পৌরসভার ৯৪টি কেন্দ্র থেকে এই টিকা প্রদান করা হয়।
গাইবান্ধা সদর উপজেলায় ৭ হাজার ১৫৮ জন, গাইবান্ধা পৌরসভায় ১হাজার ৮শ জন, গোবিন্দগঞ্জ উপজেলা ১০ হাজার ৬৬৪জন, পলাশবাড়ি উপজেলায় ৫ হাজার ২৯৪ জন, সাদুল্যাপুর উপজেলায় ৬ হাজার ৩৫৮জন, সুন্দরগঞ্জ উপজেলায় ১০ হাজার ৫৩৮ জন, সাঘাটা উপজেরায় ৫ হাজার ৩২৪জন এবং ফুলছড়ি উপজেলায় ৪ হাজার ৯০জন।
সিভিল সার্জন ডা. আ.ম আখতারুজ্জামান জানান, গণটিকার প্রথমদিনে জেলায় লক্ষ্যমাত্রার প্রায় শতভাগ অর্জিত হয়েছে। এছাড়াও তিনি জানান, বেসরকারি প্রতিষ্ঠান গণ উন্নয়ন কেন্দ্রের স্ট্রমি ফাউন্ডেশন এর সিডস প্রকল্পের অর্ধশত ভলান্টিয়ার, জেলার পাবলিক ইউনিভার্সিটির স্টুন্ডেন্ট এসোসিয়েশন অব গাইবান্ধা-পুসাস, রেডক্রিসেন্টসহ বেশ কয়েকটি বেসরকারি প্রতিষ্ঠানের স্বেচ্ছাসেবক রেজিষ্ট্রেশন কার্যক্রমে যুক্ত হওয়ায় গণটিকা কার্যক্রম অত্যন্ত সুষ্ঠুভাবে সম্পন্ন হয়েছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ