1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় বিকাল ৫:৪৬ আজ রবিবার, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি




বোর্ডবাজারের ক্যাবল ব্যবসায়ী রনির মৃত্যু

  • সংবাদ সময় : শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ২৫২ বার দেখা হয়েছে

দারিয়াপুর প্রতিনিধি:
গাইবান্ধা-ধর্মপুর সড়কে নিজের মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে আনারুল ইসলাম রনি নামের এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত ওই যুবক গাইবান্ধা বোর্ডবাজারের আব্দুল মালেকের ছেলে। সে শহরের দক্ষিণ ( বাংলাবাজার, বোর্ডবাজার, পুলিশ লাইনস, ত্রিমোহনি) এলাকায় ক্যাবল ব্যবসার সাথে সম্পৃক্ত ছিলেন। এছাড়াও রনি সাংস্কৃতিক কর্মকান্ডের সাথে জড়িত ছিলেন। নিজের লেখা ও সুরে একটি এ্যালবামও বের করে সে।  পৌর যুবলীগের সক্রিয় কর্মী ছিলেন রনি।

প্রত্যক্তদর্শীরা জানান, গতকাল শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে ওই উপজেলার দারিয়াপুরের উত্তর পার্শ্বে এম আর এইচ ইট ভাটার কাছে এ দুর্ঘটনা ঘটে।  দ্রুতগতির একটি মোটর সাইকেল কাবিলের বাজার থেকে দারিয়াপুরের দিকে যাচ্ছিল। এমন সময় টিপটাপ বৃষ্টি শুরু হলে ওই ব্যক্তি মোটর সাইকেলটির নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় ছিটকে পড়েন। এতে সে গুরুতর আহত হয়। স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে গাইবান্ধা সদর হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করে। তার আকস্মিক মৃত্যু এলাকায় ছোকের ছায়া নেমে আসে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ