1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ১:৪১ আজ সোমবার, ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




ঘোড়াঘাটে সেই ছাত্রলীগ নেতাকে অব্যাহতি 

  • সংবাদ সময় : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ১১০ বার দেখা হয়েছে
দিনাজপুর  প্রতিনিধিঃ
আশ্রায়ন প্রকল্পে টাকা নিয়ে ঘর বরাদ্দ দেয়ার অভিযোগে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহিন মন্ডল কে অব্যাহতি দিয়েছে জেলা ছাত্রলীগ।
জেলা ছাত্রলীগের সভাপতি তানভীর ইসলাম রাহুল ও সাধারণ সম্পাদক গোলাম ইমতিয়াজ ইনান ৩১ জুলাই শনিবার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে যে, দিনাজপুর জেলা ছাত্রলীগের অন্তর্গত বাংলাদেশ ছাত্রলীগ ঘোড়াঘাট উপজেলা শাখার সাধারণ সম্পাদক শাহিন মন্ডল এর উপর আনিত অভিযোগের প্রেক্ষিতে তাকে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদ হতে অব্যাহতি দেওয়া হলো। সেই সাথে তিন সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হলো।
তদন্ত কমিটির সদস্যরা হলেন, সিফাত রহমান লিমন, আসাদুজ্জামান আসাদ ও আব্দুল্লাহ আল নোমান।
বিজ্ঞপ্তিতে আরও বলা হয়েছে, ঘোড়াঘাট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহিন মন্ডলকে কেনো বাংলাদেশ ছাত্রলীগ হতে বহিস্কার করা হবে না তার যথাযথ কারণসমূহ তদন্ত কমিটির নিকট আগামী ৩০ দিনের মধ্যে জমা দেওয়ার জন্য নির্দেশ করা হলো।
প্রসঙ্গত, গত ১৩ জুলাই মঙ্গলবার আশ্রায়ন প্রকল্পে ঘর বরাদ্দের নামে টাকা হাতিয়ে নেওয়া ও চাষাবাদকৃত গাছপালা কেটে ফেলার অভিযোগে ঘোড়াঘাট উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহিন মন্ডলের বিরুদ্ধে একটি সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। পরেরদিন জাতীয় ও  স্থানীয়  পত্রিকায় প্রকাশিত হয়েছে সংবাদটি।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ