1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় বিকাল ৫:১৯ আজ বৃহস্পতিবার, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ২৩শে শাওয়াল, ১৪৪৩ হিজরি




গাইবান্ধা শহরে দুর্বৃত্তদের হামলায় যুবলীগ খুন

  • সংবাদ সময় : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ১৮১ বার দেখা হয়েছে

প্রতিনিধি, গাইবান্ধা:
গাইবান্ধায় স্থানীয় দুর্বৃত্তদের হামলায় মঞ্জুরুল হাসান লিখন (৩৮) নামে যুবগলীগ নেতা নিহত হয়েছেন। আজ (বৃহস্পতিবার) সকাল ৭ টার সময় গাইবান্ধা সদর থানা পুলিশের ইনচার্জ(ওসি তদন্ত) আব্দুর রউফ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন।
গত বুধবার (৪ আগস্ট) সন্ধ্যার দিকে জেলা বিএনপি অফিসের সামনে দুর্বৃত্তদের হাতে মারাত্মকভাবে হামলার শিকার হন লিখন। পরে গুরুত্বর অসুস্থ অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। লিখন গাইবান্ধা সরকারি বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এবং বর্তমানে জেলা যুবলীগের প্রস্তাবিত কমিটির সাংগঠিনক সম্পাদক ছিলেন। তিনি শহরের পশ্চিম পাড়ার মাহাবুবুর রহমানের ছেলে।
স্থানীয়রা জানান, (৪ আগস্ট) দুপুরের দিকে লিখন হকার্স মার্কেটের পাশের রাস্তায় শরিফ নামে দোকানদারের কাছে আম কিনতে যায়। আম কেনার সময় শরীফ ও লিখনের সাথে বাকবিতন্ডা ও এক পর্যায়ে তাদের মধ্যে হাতাহাতি হলে স্থানীয়রা উভয়পক্ষের মধ্যে সমঝোতা করে দেয়। এরপর সন্ধ্যার দিকে লিখন জেলা বিএনপি অফিসের সামনে গেলে শরীফসহ আরও কয়েকজন মিলে লিখনকে মারপিট করে। এতে গুরুতর আহত হয় লিখন। পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।
গাইবান্ধা সদর থানা পুলিশের ইনচার্জ (ওসি) মাসুদুর রহমান জানান, নিহত লিখনের মরদেহ ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ