1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সন্ধ্যা ৭:২৮ আজ সোমবার, ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে সফর, ১৪৪৩ হিজরি




গোবিন্দগঞ্জে শাশুড়ী ও শ্যালিকাকে ধর্ষণের অভিযোগে জামাই গ্রেপ্তার

  • সংবাদ সময় : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ২০১ বার দেখা হয়েছে

প্রতিনিধি, গাইবান্ধা:
গাইবান্ধার গোবিন্দগঞ্জে শাশুড়ী ও শ্যালিকাকে ধর্ষণের অভিযোগে জামাই রুহুল আমিন সরকার আপেলকে (২৬) গ্রেফতার করেছে র‌্যাব। শাশুড়ীর দায়েরকৃত অভিযোগে গতকাল (২৬ জুলাই সোমবার) রাতে তাকে আটক করে র‌্যাব। জামাই আপেল গোবিন্দগঞ্জ উপজেলার সমসপাড়া গ্রামের আব্দুল মজিদের পুত্র। গেফতারকৃত রুহুল আমিনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন, পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ও ডিজিটাল নিরাপত্তা আইনে দুই ভিকটিমবাদী হয়ে পৃথক দুটি মামলা দায়ের করেছেন। দায়ের হওয়া দুটি মামলায় তাকে গোবিন্দগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করা হলে আদালত জেল হাজতে পাঠানো নির্দেশ দেন।
মামলা সূত্রে জানা গেছে, আপেলের নিয়মিতভাবে শ্বশুরবাড়িতে যাতায়াত করতেন। বিভিন্ন কৌশলে সে শাশুরীর গোসলকরা আপত্তিকর ছবি মোবাইলে ধারন করতো। মোবাইলের ছবি ও ভিডিও সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে শাশুড়ীর ইচ্ছার বিরুদ্ধে শারিরীক সম্পর্ক গড়ে তোলে। শাশুড়ীর সাথে শারীরিক সম্পর্কও সে ভিডিও করে। ২০১৮ সাল থেকে চলতি বছর ৭ জুলাই পর্যন্ত শাশুড়ীকে নিজের প্রয়োজনমতো ধর্ষন করে। এরমধ্যে রুহুল নিজের স্ত্রীকে কাপড় দিয়ে মুখ বেধে লগ্ন করে ভিডিও ধারন করে শাশুড়ীর কাছে পাঠাতো। এই সময়ের মধ্যে সে তার শ্যালিকাকে ভয়ভীতি দেখিয়ে দু’বছর ধর্ষন করে। এবিষয়ে র‌্যাব-১৩, গাইবান্ধায় অভিযোগ করা হলে ২৬ জুলাই তাতে গোবিন্দগঞ্জ কাটাখালী বালুয়া বাজারের মুক্তিযোদ্ধা ময়েজ উদ্দিন সুপার মার্কেট থেকে গ্রেফতার করা হয়। এসময় তারকাছ থেকে মোবাইলে ধারণকৃত অশ্লীল ভিডিও ও স্থিরচিত্রসহ মোবাইল ফোন টিজব্দ করা হয়।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই আরিফুল ইসলাম জানান, আসামী রুহুল আমিনের পৃথক দুই মামলায় ৫ দিনের রিমান্ড আবেদনসহ আদালতে উপস্থিত করা হয়। আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন এবং রিমান্ড শুনানীর জন্য পরবর্তী দিন ধার্য করেন বিচারক।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ