1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ১১:৩৬ আজ বুধবার, ৪ঠা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২০শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৩ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




ঠাকুরগাঁওয়ে আগুনে পোড়া নারীর লাশ উদ্ধার

  • সংবাদ সময় : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ৯৮ বার দেখা হয়েছে

আলমগীর হোসেন ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁও শহরের একটি মার্কেটের গলি থেকে আগুনে পোড়া শান্তনা রায় মিলি নামে এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ (৮ই বৃহস্পতিবার) সকালে লাশটি উদ্ধার করা হয়।
পুলিশ ও স্থানীয়রা জানায়, সকালে শহরের চৌরাস্তায় এলাকার একটি মার্কেটের গলিতে লাশটি পরে থাকতে দেখে ৯৯৯ এ খবর দিলে পুলিশ ঘটনাস্থলে এসে লাশটি উদ্ধার করে। পরে ময়না তদন্তের জন্য লাশটি ঠাকুরগাঁও আধুনিক হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়। মৃত্যের ঘটনা উদঘাটনে তদন্তে সিআইডি, পিবিআই ও পুলিশের উর্ধতন কর্মকর্তাগন।
নিহত মিলির স্বামী সমীর কুমার রায় জানান, সকালে ঘুম থেকে উঠে বাড়ি থেকে বেড়িয়ে যাওয়ার সময় তার স্বামীকে জানায় মিলি। পরবর্তিতে বাড়ির পেছনে নারীর মরদেহ পরে থাকতে দেখে পুলিশে খবর দেয়া হয়। তবে মিলি মৃত্যুর আগে বাসার ডায়েরিতে তার রোগাক্রান্তের কথা উল্লেখ্য করে তার মৃত্যুর জন্য কেউ দায়ি নয় জানায় সমীর। কিন্তু অনাকাঙ্খিত মৃত্যু মানতে পারছেন না প্রতিবেশীরা।
নিহত মিলি রায় জেলা শহরের তাঁতীপাড়ার সমীর কুমার রায়ের স্ত্রী।
এ বিষয়ে সদর থানার ওসি তানভিরুল ইসলাম জানায়, মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। মৃতদেহেটি আগুনে পোড়ার চিহ্ন রয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ