1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ৭:৩০ আজ মঙ্গলবার, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ২২শে জিলহজ, ১৪৪২ হিজরি




ঘোড়াঘাটে প্রায় ৩’শ বোতল ফেন্সিডিল হরিলুট!

  • সংবাদ সময় : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ৭১ বার দেখা হয়েছে

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের ঘোড়াঘাটে এক মাদক ব্যবসায়ীর প্রায় ৩’শ বাতল ফেন্সিডিল হরিলুট হয়েছে। প্রত্যক্ষদর্শীর বিবরণে জানা যায়, বৃহস্পতিবার বেলা ১১ টার দিকে একটি মোটরসাইকেল দ্রুত গতিতে বিরামপুরের দিক থেকে রাণীগঞ্জ বাজারে প্রবেশ করে। মোটরসাইকেলটি রাণীগঞ্জ বাজারে মহিলা কলেজ রোডের নিকট পৌছালে পিছন দিক থেকে ধাওয়া করে আসা অপর একটি মোটরসাইকেল ফেন্সিডিল বহনকারী মোটরসাইকেলটিকে অতিক্রম করতে গিয়ে ধাক্কা খায়।
এ সময় ২টি মাটরসাইকেল চালক ছিটকে পড়ে গেলে রাস্তায় অবস্থানরত লোকজন এগিয়ে এসে মোটরসাইকেল ২টি তুলে দাড় করায়। সে সময় ধাওয়া করা মোটরসাইকেল চালক তার মোটরসাইকেল নিয়ে তরিঘরি সটকে পড়ে।
অপর ফেন্সিডিল বহনকারী মোটরসাইকেলে বাধানো থাকা একটি বড় ট্রাভেল ব্যাগ খুলে জনগণ দেখে তাতে ফেন্সিডিল ভর্তি। এক মুহুর্তের মধ্যে ফেন্সিডিল গুলি হরিলুট হয়ে যায়। সে সময় কিছু যুবক মোটরসাইকেলের ছিট খুলে সেখান থেকেও বেশ কিছু ফেন্সিডিল উদ্ধার করে নিয়ে পালিয়ে যায়। এসময় সেখানে প্রায় ২’শ লোকের সমাগম দেখে ফেন্সিডিল মালিক তার হেলমেটটি নিয়ে মোটরসাইকেল ফেলে রেখেই পালিয়ে যায়।
বিষয়টি নিশ্চিত করে ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আজিম উদ্দিন জানান, তিনি লোকে মুখে বিষয়টি শুনেছেন তাদের দেয়া তথ্য অনুযায়ী জনৈক এক ব্যক্তির বাড়ি থেকে মোটর সাইকেল উদ্বার করে থানায় নেয়া হয়।
তবে মোটর সাইকেল মালিকের হদিস পাওয়া যায়নি ।

 




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ