1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ৮:১১ আজ মঙ্গলবার, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ২২শে জিলহজ, ১৪৪২ হিজরি




রামচন্দ্রপুরে ব্যবসায়ী রোকন হত্যা: গ্রেপ্তার ও বিচারের দাবীতে মানববন্ধন

  • সংবাদ সময় : রবিবার, ২৭ জুন, ২০২১
  • ৯৪ বার দেখা হয়েছে

গাইবান্ধা প্রতনিধি: গাইবান্ধা সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের বালুয়া বাজারে ব্যবসায়ী রোকন সরদার হত্যাকারীদের গ্রেপ্তার ও বিচার দাবিতে গাইবান্ধায় মানববন্ধন, প্রতিবাদ সমাবেশ ও পুলিশ সুপারের কাছে স্মারকলিপি প্রদান কর্মসূচি পালিত হয়েছে।
রোববার দুপুরে  জেলা শহরের ডিবি রোডের ১নং ট্রাফিক মোড় এলাকায় এ মানববন্ধনের আয়োজন করে সচেতন এলাকাবাসী। এতে নিহত ব্যবসায়ী রোকনের ৪ বছরের শিশু সন্তান রোহান ও স্ত্রী এবং স্বজনরাসহ বিভিন্ন রাজনৈতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ ছাড়াও এলাকার বিপুল সংখ্যক নারী-পুরুষ স্বত:স্ফুর্তভাবে অংশগ্রহণ করে। প্রখর রোদ উপেক্ষা করে প্রায় সাড়ে ৮ কিলোমিটার পথ হেঁটে এসে এই মানববন্ধনে অংশ নেয় গ্রামবাসী।
মানববন্ধন চলাকালে বিভিন্ন রাজনৈতিক দল ও পেশাজীবী সংগঠনের পক্ষ থেকে বক্তব্য রাখেন রণজিৎ বকসী সূয্য, মাহমুদা পারুল, মিহির ঘোষ, মির্জা হাসান, গোলাম মারুফ মনা, মনজুর আলম মিঠু, অ্যাড. মোস্তফা মনিরুজ্জামান, মাসুদুর রহমান মাসুদ, আনোয়ারুল কবির সজল, হেদায়েতুল ইসলাম বাবু, রওশন আরা মুক্তি, আবুল কালাম প্রমুখ।
ব্যবসায়ী রোকন হত্যাকা-ের ১০ দিন পেরিয়ে গেলেও পুলিশ হত্যাকারীদের এখনও গ্রেপ্তার করতে না পারায় উদ্বেগ প্রকাশ করে বক্তারা বলেন, অবিলম্বে হত্যাকা-ের সাথে জড়িত সকল আসামীদের গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। এছাড়াও বক্তারা হত্যার সাথে জড়িত ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সামুন ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মামুনকে দল থেকে বহিষ্কারের দাবি করেন।
উল্লেখ্য, গত ১৭ জুন (বৃহস্পতিবার) সদর উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নের বালুয়াবাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ব্যবসায়ী রোকন সরদারকে ছুরিকাঘাতে হত্যা করা হয়। এঘটনায় আহত হয় ইউপি সদস্য আশিকুজ্জামান ও জিল্লুর রহমান। নিহত রোকন সরদার ভগবানপুর গ্রামের আবদুর রউফ সরদারের ছেলে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ