1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় বিকাল ৪:২৮ আজ রবিবার, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি




সাদুল্লাপুরের ইউএনও কুড়িগ্রামে অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদায়ন

  • সংবাদ সময় : বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১
  • ১৭৪ বার দেখা হয়েছে
সাদুল্লাপুর থেকে লাবলু প্রামানিক:
গাইবান্ধার সাদুল্লাপুরে কর্মরত উপজেলা নির্বাহী অফিসার নবী নেওয়াজ কে অতিরিক্ত জেলা প্রশাসক হিসাবে কুড়িগ্রাম জেলায় পদায়ন করা হয়েছে।
গত ২৩ জুন রাষ্ট্রপতির আদেশ ক্রমে উপসচিব  শাহীন আরা বেগম পি এ এ স্বাক্ষরিত পরিপত্রে সাদুল্লাপুরে উপজেলা নির্বাহী অফিসার কে কুড়িগ্রামের অতিরিক্ত জেলা প্রশাসক হিসাবে পদোন্নতি দেয়া হয়েছে। তিনি ৩০ তম বিসিএস-এ কর্মক্ষেত্রে যোগদান করেন। আর সাদুল্লাপুরে ২০১৯ সালের ১৬ মে উপজেলা নির্বাহী অফিসার হিসাবে যোগদানের পর থেকেই বিভিন্ন সেবামুলক কাজের কারণে দারিদ্র পীড়িত এলাকাবাসীর অভিভাবক হিসাবে সবার মন জয় করে নিয়েছেন তিনি।
উপজেলাবাসীর জীবন মান উন্নয়নে তিনি রেখেছেন বিশেষ অবদান। করোনাকালে উপজেলা বাসীকে রক্ষায় তিনি ছিলেন মাঠে ময়দানে এজন্য তিনি নিজেই আক্রান্ত হয়ে ছিলেন।
করোনাকালে শিক্ষার্থীদের মেধা বিকাশে বিভিন্ন সময় আয়োজন করেছেন প্রতিযোগিতার। যোগ্য নেতৃত্বে তিনি উপজেলাকে দারিদ্র মুক্ত করতে বিভিন্ন ধরনের কর্মসূচি নিয়ে অতিদরিদ্র পরিবারের পাশে থেকে যথাসাধ্য সহায়তা করেছেন।
সম্প্রতি সরকারের আশ্রয়ন প্রকল্পে সাদুল্লাপুরের ২ শত জন গৃহহীন ও  ভুমিহীন পরিবার তিনি নিজে গিয়ে নির্বাচন করে তাদের হাতে তুলে দিয়েছেন সেমী পাকা ঘর ও জমির মালিকানা।
তার এই কাজের ভুয়াসী প্রশংসা করে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সাহারিয়ার খান বিপ্লব বলেন, আমরা একজন অত্যন্ত একজন মানবিক উপজেলা নির্বাহী অফিসার পেয়েছিলেন। তার বিচক্ষণতার উপজেলাবাসী নানাভাবে উপকৃত হয়েছে। তিনি এই দায়িত্বশীল অফিসারের পথচলায় সফলতা কামনা করেন।
উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা প্রতিক্রিয়ায় বলেন, সত্যিই আমরা একজন মানবিক ন্যায়পরায়ন নির্বাহী অফিসারকে হারালাম। তিনি আজীবন আমাদের নিকট অনুকরণীয় হয়ে থাকবেন।
উল্লেখ্য যে  তিনি যোগদানের পর থেকে বিভিন্ন দপ্তরে দায়িত্বরত কর্মকর্তা না থাকায় অত্যন্ত বিচক্ষণতায় তার অধীনস্ত সকল কার্যক্রম  সুন্দরভাবে পরিচালনা করে সরকারের উন্নয়ন গতিকে সচল করেছেন।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ