1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় বিকাল ৩:২৭ আজ বৃহস্পতিবার, ১৩ই মাঘ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ, ২২শে জমাদিউস সানি, ১৪৪৩ হিজরি




ফুলছড়িতে দুর্ণীতি দমন বিষয়ক বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত

  • সংবাদ সময় : বুধবার, ২৩ জুন, ২০২১
  • ২৭৫ বার দেখা হয়েছে
ফুলছড়ি প্রতিনিধি: গাইবান্ধার ফুলছড়িতে দুর্ণীতি দমন বিষয়ক বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। ‘যুক্তির আলোয় খুঁজি মানুষের মুক্তি’ এই প্রতিপাদ্যকে  নিয়ে করোনাকালীন স্বাস্থ্যবিধি মেনে বুধবার (২৩ জুন) বেসরকারি সংস্থা গণ উন্নয়ন কেন্দ্রের (জিইউকে) আয়োজনে স্ট্রমী ফাউন্ডেশনের সহযোগিতায় উপজেলার গুণভরি দ্বি- মুখী উচ্চ বিদ্যালয়ের সম্মেলন কক্ষে এই বিতর্ক প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
উক্ত বিতর্ক প্রতিযোগিতায় বিচারক হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী প্রোগ্রামার কাজল মিয়া, ফুলছড়ি উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ আলম যাদু, গুণভরি দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মতলুবর রহমান ও মনজুর রহমান।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন গণ উন্নয়ন কেন্দ্রের সিডস্ কর্মসূচির প্রোগ্রাম অফিসার আক্কাস আলী আকন্দ, জহুরুল ফেরদৌস, মেহেদী হাসান,  উপজেলা কো-অর্ডিনেটর আল ফারুক সরকার মুরাদ, সাংবাদিক রিপন মিয়া প্রমুখ।
বিতর্ক প্রতিযোগিতায় দুর্ণীতি দমনে সরকারের ভূমিকাই যথেষ্ট এর পক্ষে যুক্তি উপস্থাপন করে কঞ্চিপাড়া ইউনিয়নের সংলাপ সেন্টারের কিশোরী দল এবং বিপক্ষে যুক্তি উপস্থাপন করে উড়িয়া ইউনিয়নের সংলাপ সেন্টারের কিশোরী দল। উভয় দলের যুক্তি বিশ্লেষণ করে কঞ্চিপাড়া ইউনিয়ন দলকে বিজয়ী ঘোষণা করা হয়। পরে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ