1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ৭:২৬ আজ মঙ্গলবার, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ২২শে জিলহজ, ১৪৪২ হিজরি




সড়কে অসংখ্য গর্ত, দেখার দায়িত্ব কার?

  • সংবাদ সময় : মঙ্গলবার, ২২ জুন, ২০২১
  • ৭০ বার দেখা হয়েছে

সাদুল্যাপুর প্রতিনিধি:
সাদুল্যাপুরে ব্যস্ততম পাকা রাস্তায় অসংখ্য গর্তের পরিধি ক্রমেই বাড়ছে। আর এই সড়কে ঝুঁকি নিয়ে চলছে যানবাহন, ঘটছে দুর্ঘটনাও। দীর্ঘদিন থেকে সাদুল্যাপুর থেকে ঠুটিয়াপাকুর পাকা রাস্তার সড়ক ও কালভার্টের রিং ভেঙ্গে প্রায় পূর্বে দু’মাস ধরে ঝুঁকিপূর্ণ হয়েছে শতাধিক পয়েন্টে। তবে, স্থানীয়রা বিভিন্ন ঝুঁকিপূর্ণ পয়েন্টে-এ লাল কাপড় দিয়ে সতর্ক করে দিলেও রাতে ঘটছে দুর্ঘটনা।
বিষয়টি গণমাধ্যম ও সংশ্লিষ্টদের নজরে নেয়া হলেও কেউ সংস্কারে দায়িত্ব নিচ্ছেন না। সাদুল্যাপুর উপজেলা নির্বাহী অফিসার নবী নেওয়াজ এর সাথে কথা হলে তিনি জানান, সংশ্লিষ্ট চেয়ারম্যানকে বিষয়টি অবগত করা হয়েছে।
সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তা নাম প্রকাশ না করার শর্তে বলেন, অতিরিক্ত বরাদ্দ না থাকায় কাজ হচ্ছে না। বরাদ্দের জন্য আবেদন করা হয়েছে বরাদ্দ পেলেই কাজ শুরু করা হবে। তবে, কোথায় জানানো হয়েছে এ বিষয়ে কোন সঠিক উত্তর নেই তার কাছে।
এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ২০ জুন রবিবার গাইবান্ধা-৩ আসনের সংসদ সদস্য এই রাস্তা দিয়ে আসলেও তার নজরে পড়েনি। সাদুল্যাপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সাহারিয়ার খান বিপ্লব এই সড়কটি দিয়ে একাধিকবার খোর্দ্দকোমরপুর ইউনিয়ন গেছেন ও এসেছেন। তারা বিষয়টি দেখেও না দেখার ভান করেছেন বলে অনেক অভিযোগ করেন। ভুক্তভোগীরা জানান, ক্ষতিগ্রস্ত সড়ক ও কালভার্টটি দেখাশুনার ও মেরামতের দায়িত্ব তাহলে কার?




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ