1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় বিকাল ৪:৩২ আজ রবিবার, ২০শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৫ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ২৮শে রবিউস সানি, ১৪৪৩ হিজরি




বকশীগঞ্জে এসডিজি নীতিমালা বাস্তবায়ন ও প্রত্যাশা নিয়ে সংবাদ সন্মেলন অনুষ্ঠিত

  • সংবাদ সময় : রবিবার, ২০ জুন, ২০২১
  • ৯৩ বার দেখা হয়েছে

দেওয়ানগঞ্জ প্রতিনিধি:

জামালপুর জেলার বকশীগঞ্জ উপজেলায় ‘গণতান্ত্রিক সুশাসনে জনসম্পৃক্ত প্রতিষ্ঠানের অংশগ্রহণ’ প্রকল্পের আওতায় স্থানীয় পর্যায়ে গতকাল মঙ্গলবার দুপুরে একসংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। ‘এসডিজি নীতিমালা বাস্তবায়ন ও কমিউনিটি প্রত্যাশা’ নিয়ে ইউরোপীয় ইউনিয়নের অর্থায়নে অক্সফ্যাম ও সিপিডির যৌথ অংশীদারিত্বে এবং উন্নয়ন সংঘের উদ্যোগে ধুমালী পাড়া জি.সি প্রশিক্ষণ কেন্দ্রে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলনে বিভিন্ন সুপারিশসমূহ নিয়ে একটি অভিপ্রায়পত্র পাঠ করেন এসডিজি জেলা নেটওয়ার্কের সভাপতি অধ্যাপক আফসার আলী। উন্নয়নসংঘ রি-কল ২০২১ প্রকল্পের সমন্বয়কারী জ্যোৎস্না আক্তারের সঞ্চালনায় বক্তব্য রাখেন বকশীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুর রউফ তালুকদার, উপজেলা নির্বাহী অফিসার মুনমুন জাহান লিজা, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মাসুমা ইয়াসমীন স্মৃতি, মানবাধিকার কর্মী জাহাঙ্গীর সেলিম প্রমুখ।

সংবাদ সম্মেলনে করোনাকালীন সরকারের মানবিক সহায়তা কর্মসূচির চাল বিতরণ কার্যক্রম, যুব-যুবতীদের কর্মসংস্থান, কৃষি ঋণবিতরণ কার্যক্রমও কৃষির সমৃদ্ধি বিষয়ে আলোচনা করা হয়।

সংবাদ সম্মেলনে উপজেলা প্রশাসনের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক, সিবিও এবং সিএসও প্রতিনিধিরা অংশগ্রহণ করেন।

 




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ