1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ১২:২৫ আজ শুক্রবার, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই সফর, ১৪৪৩ হিজরি




গাইবান্ধার সাদুল্যাপুরে বাস্ততম সড়কে অসংখ্য খানাখন্দ. ঝুঁকি নিয়ে চলাচল করছে যানবাহন

  • সংবাদ সময় : শনিবার, ৫ জুন, ২০২১
  • ১২১ বার দেখা হয়েছে

লাবলু প্রামানিক, ধাপেরহাট প্রতিনিধি:

গাইবান্ধার সাদুল্যাপুর থেকে পলাশবাড়ির ঠুটিয়াপাকুর পাকা রাস্তায় হাজারো গর্তের সৃষ্টি হওয়ায় মারাত্মক ঝুঁকি ঝুঁকিই নিয়ে চলছে যানবাহন। বেড়েছে মানুষজনের চলাচল দুর্ভোগ।
সাদুল্যাপুরের পাকুরিয়া বাজারের পশ্চিম এক কিলোমিটার দুরে খোর্দ্দকোমরপুর ইউনিয়নে বুজরুক পাকুরিয়ার গ্রামের পাকা রাস্তার ব্রীজে অসংখ্য খানাখন্দ তৈরি হয়েছে। সামান্য বৃষ্টিতে গর্তে পানি জমে থাকে। দীর্ঘদিন থেকে রাস্তাটি সংস্কার না করায় গর্তের পরিধি ক্রমেই বাড়ছে এবং বাড়ছে মানুষজনের দুর্ভোগ।
সাদুল্যাপুর ও পলাশবাড়ি উপজেলার সাথে গুরুত্বপূর্ণ এই সড়কে অধিক সংখ্যক যানবাহন চলাচল করায় প্রতিনিয়তই বাড়ছে ছোট-বড় দুর্ঘটনা।
ভ্যান চালক ছলিম মন্ডল জানান, গর্তের কারনে ৭ কিলোমিটার রাস্তা পার হতে সময় লাগে ৪০ মিনিট। কিছুদিন এই রাস্তায় চলাচল করলে গাড়ির অবস্থা নড়বড়ে হয় বলে তিনি জানান। সাদুল্যাপুরের তাজুল ইসলাম বলেন, কেন এই রাস্তাটি দীর্ঘদিন ধরে বেহলা অবস্থা এর উত্তর সংশ্লিষ্ট কর্তৃপক্ষই কাছে আছে বলে তিনি জানান।
এ বিষয়ে খোর্দ্দকোমরপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান সাজু মিয়া বলেন, ইতোমধ্যেই বিষয়টি কর্তৃপক্ষের দৃষ্টি গোচরে নিয়ে আশা হয়েছে।
সাদুল্যাপুর উপজেলা নির্বাহী অফিসার নবী নেওয়াজ বলেন, জনগণের দুর্ভোগ হ্রাঁসে দ্রুত প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ