1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় বিকাল ৪:৫৫ আজ বৃহস্পতিবার, ১২ই জ্যৈষ্ঠ, ১৪২৯ বঙ্গাব্দ, ২৬শে মে, ২০২২ খ্রিস্টাব্দ, ২৩শে শাওয়াল, ১৪৪৩ হিজরি




গাইবান্ধায়  বিদ্যুৎস্পৃষ্টে ট্রাফিক সার্জেন্টের মৃত্যু

  • সংবাদ সময় : বুধবার, ২ জুন, ২০২১
  • ২৭২ বার দেখা হয়েছে

গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধা পৌর এলাকার পুরাতন জেলখানায় অপরিকল্পিতভাবে নির্মাণাধীন ট্রাফিক পুলিশ ব্যারাক ভবনে ওঠে মোবাইল ফোনে কথা বলার সময় মঙ্গলবার রাত সাড়ে ১১ টায় ৩৩ হাজার ভোল্টের বিদ্যুতের তারে স্পৃষ্টে মো. ফয়সাল মামুন (৩০) নামে এক ট্রাফিক সার্জেন্টের মৃত্যু হয়েছে। নিহত মামুন গাইবান্ধা ট্রাফিক পুলিশে সার্জেন্ট হিসেবে কর্মরত ছিলেন। তিনি দিনাজপুর সদরের বাসিন্দা। তার আড়াই বছরের একটি মেয়ে রয়েছে। পুলিশ সার্জেন্টের এই আকস্মিক মৃত্যু তার পরিবারকে শোকের সাগরে ভাসিয়ে দিয়েছে।
গাইবান্ধা ট্রাফিক পুলিশ পরিদর্শক (প্রশাসন) নূর আলম সিদ্দিক জানান, রাতে শহরের পুরাতন জেলখানা এলাকায় নির্মাণাধীন ট্রাফিক পুলিশ ব্যারাক ভবনে ওঠে মোবাইল ফোনে কথা বলার সময় ৩৩ হাজার ভোল্টের বিদ্যুতের তারে জড়িয়ে ট্রাফিক সার্জেন্ট মামুনের মৃত্যু হয়। খবর পেয়ে গাইবান্ধা ফায়ার সার্ভিস কর্মীরা গিয়ে লাশ উদ্ধার করে।
প্রসঙ্গত উল্লেখ্য যে, অপরিকল্পিতভাবে বিদ্যুতের হাই ভোল্টেজের ৩৩ হাজার কেভি সরবরাহ লাইনের তার ঘেঁষে ট্রাফিক পুলিশ ব্যারাকের ৩য় তলা নির্মাণ করা হচ্ছে। নির্মাণাধীন ওই ৩য় তলায় ওঠে মোবাইল ফোনে কথা বলার সময় অসাবধানতাবশত তার একটি হাত তারের কাছাকাছি গেলেই সঙ্গে সঙ্গেই তিনি বিদ্যুতায়িত হয়ে মারা যান।

 




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ