1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ১:৩১ আজ সোমবার, ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




রাণীশংকৈলের  ইউএনও অসুস্থ, হার্ড ফাউন্ডেশনে ভর্তি

  • সংবাদ সময় : সোমবার, ৩১ মে, ২০২১
  • ৯৪ বার দেখা হয়েছে
নাজমুল হোসেন, রাণীশংকৈল(ঠাকুরগাঁও)প্রতিনিধি:
ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা নির্বাহী কর্মকর্তা কে গতকাল সন্ধ্যায়  বিমান বাহিনীর একটি এয়ার এম্বুলেন্সে করে দিনাজপুর থেকে ঢাকায় মিরপুর ন্যাশনাল হার্ড ফাউন্ডেশন হাপাতালে ভর্তি করানো হয়।
রাণীশংকৈল উপজেলা নির্বাহি কর্মকর্তা  সোহেল সুলতান জুলকার নাইন কবির স্টিভ (৩৩ তম বিসিএস) এ সরকারি চাকুরীতে যোগদান করেন। তার বাড়ি ও দিনাজপুর বালুবাড়িতে।
গতকাল দুপুরে হঠাৎ বুকের ব্যাথা অনূভব করলে তৎক্ষণাৎ  রাণীশংকৈল স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করানো হয়। অবস্থার অবনতি হলে সেখানকার কর্তব্যরত চিকিসৎক উন্নত চিকিৎসার জন্য  দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে রের্ফাড করেন।
দিনাজপুরে ভর্তি থাকাকালীন  ইউএন’র অসুস্থতার খবর বিভিন্ন সামাজিক গণমাধ্যমে ছড়িয়ে পড়লে ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড.একেএম কামরুল জামান সেলিম, দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী, বিভাগীয় কমিশনারের প্রতিনিধি, রাণীশংকৈল  সহকারি কমিশানার (ভূমি) প্রীতম সাহা,কৃষি কর্মকর্তা সঞ্জয় দেবনাথ,  মহিলা বিষয়ক কর্মকর্তা আবিদা সুলতানা, ইউনিয়ন ভূমি কর্মকর্তা জাহেরুল ইসলাম  সহ ঠাকুরগাঁও-দিনাজপুরের কালেকটরের কর্মকর্তারা অসুস্থ ইউএনও কে দেখতে যান।
সে সময়ে সাথে থাকা ইউনিয়ন ভূমি কর্মকর্তা জাহেরুল ইসলাম জানান, স্যারের হার্ড অ্যাটাক হওয়ার কারণে দিনাজপুর থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়া হয়েছে । ইউএনও’র সুস্থতার জন্য রাণীশংকৈলবাসির কাছে দোয়া চেয়েছেন।
সহকারি কমিশনার (ভূমি) প্রীতম সাহা মুঠোফোনে বলেন, আমি ইউএনও স্যারের সাথে রয়েছি। স্যারের ম্যাসিভ হার্ড এ্যাটাক হওয়াই আপাতত কোন ভাল সংবাদ দিতে পারছিনা। স্যারের সর্ব্বোচ উন্নত চিকিংসা দেওয়া হচ্ছে। ডাঃ বলেছেন ৭২ ঘন্টা তিনি তাদের অবজারভেশনে থাকবেন। এর আগে কিছুই বলা যাচ্ছে না। আমাদের দোয়া করা ছাড়া আর কিছুই নেই। সবাই স্যারের জন্য দোয়া করবেন।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ