1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ১২:৫২ আজ শুক্রবার, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই সফর, ১৪৪৩ হিজরি




দিল্লিতে ২৫ জন মিলে তরুণীকে গণধর্ষণ

  • সংবাদ সময় : সোমবার, ১৭ মে, ২০২১
  • ৭২ বার দেখা হয়েছে

লকডাউনে স্তব্ধ দিল্লি। তবে এর মাঝেও এক স্পর্শকাতর করা ঘটনা সামনে এল। অভিযোগ উঠে গত ৩ মে দিল্লিতে গণধর্ষণের শিকার হন এক ২৩ বছর বয়সি তরুনী। দিল্লিতে পরিচারিকার কাজ করা সেই তরুনী ফেসবুকের মাধ্যমে এক ব্যক্তির সঙ্গে আলাপ করেন। সেই ব্যক্তির সঙ্গে দেখা করতে গিয়েই এই মর্মান্তিক ঘটনার শিকার হন তিনি। খবর হিন্দুস্তান টাইমসের।

জানা গেছে ফেসবুকে আলাপচারিতা গভীর হওয়ায় ফোন নম্বর আদান প্রদান হয়। এরপর সাগর নামক অভিযুক্ত যুবক নিজের পরিবারের সঙ্গে দেখানোর নাম করে নির্যাতিতাকে ডাকেন। এরপরই রাজধানীর শহরতলির রামগড় গ্রামের জঙ্গলে নিয়ে যাওয়া হয় তরুনীকে। সেখানে সাগরের বন্ধুরা মদের আসর বসিয়েছিল। সেখানে ছিল সাগরের ভাইও।

এরপরই সেখানে নির্যাতিতার উপর পালা করে অকথ্য অত্যাচার চালায় সাগর ও তার বন্ধুরা। পরে সেই জঙ্গল থেকে নির্যাতিতা যুবতীকে আকাশ নামক এক ব্যক্তির কাছে নিয়ে যায় সাগর। সেখানেও ৫ জন অত্যাচার চালায় সেই যুবতীর উপর। ধারাবাহিকভাবে এই অকথ্য অত্যাচারে তরুনীর শারিরীক অবস্থার অবনতি হয়। এই পরিস্থিতিতে তরুনীকে বদরপুর সীমান্তের কাছে ফেলে দিয়ে পালিয়ে যায় অভিযুক্তরা।

এরপর ১২ মে হাসানপুর থানায় গিয়ে অভিযোগ দায়ের করেন নির্যাতিতা। শারীরিক ভাবে দুর্বল থাকার জেরে তিনি এর আগে এসে অভিযোগ দায়ের করতে পারেননি। এরপরই তরুনীর অভিযোগের ভিত্তিতে পুলিশ সাগরকে গ্রেপ্তার করেছে বলে জানা গেছে। এদিকে হাসানপুর থানার এসএইচও রাজেশ জানিয়েছেন, বাকি অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালানো হচ্ছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ