1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ১২:৩৭ আজ শুক্রবার, ২রা আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ৮ই সফর, ১৪৪৩ হিজরি




গোবিন্দগঞ্জে সড়ক দুঘটনায় ৭জনের মধ্যে শুধু বেঁচে আছে এক মাসের শিশু!

  • সংবাদ সময় : শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১
  • ২১৪ বার দেখা হয়েছে

গোবিন্দগঞ্জ প্রতিনিধি:
এক মাস বয়সি শিশু সন্তানের জ্বর হওয়ায় গাইবান্ধার গোবিন্দগঞ্জ থেকে ডাক্তার দেখিয়ে বাড়ি ফিরছিনে শিক্ষক আনিছুর রহমান মাষ্টার। গত ১৪ এপ্রিল বুধবার বিকালে ঢাকা-রংপুর মহাসড়কের কালিতলা মাজার এলাকায় একটি মাল বোঝাই কাভার্ড ভ্যান একটি অটো রিকশাকে চাপা দিলে অটোটি দুমড়ে মুচড়ে গিয়ে ৭জন গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে প্রথমে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে আনিছুর মাস্টারের শ্যালক উপজেলার দরবস্ত ইউনিয়নের দূর্গাপুর গ্রামের আবু তাহেরের ছেলে জাহিদ (২০) মারা যায় এরপর রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে পার্শ্ববর্তী পলাশবাড়ী উপজেলার ৪নং বরিশাল ইউনিয়নের বরিশাল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক আনিছুর রহমান(২৯) তার মা রেহেনা বেগম (৪৫) মারা যায় এবং সন্ধ্যায় তার স্ত্রী রাজিয়া সুলাতানাও (২৫) মারা যান। এছাড়াও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অটো চালক লেবুসহ দুই জন মারা যায়। এ দুর্ঘটনায় মোট ছয় জনের মৃত্যু হয়।
এদিকে দুর্ঘটনায় বেচে যাওয়া আনিছুর মাস্টারের আহত শিশুটির বর্তমানে রংপুর মেডিকেলে চিকিৎসা চলছে। এই দুঘটনায় পুরো এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।
১৫ এপ্রিল বৃহস্পতিবার বাদ যোহর পলাশবাড়ী উপজেলার চার নং বরিশাল ইউনিয়নের রামপুরা গ্রামে নামাজে জানাজা শেষে আনিছুর রহমান মাষ্টার,তার মা ও তার স্ত্রীকে পাশাপাশি দাফন করা হয়। শ্যালক জাহিদকে গোবিন্দগঞ্জের কালিতলা দুর্গাপুর গ্রামে দাফন করা হয়েছে।
গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ওসি খায়রুল ইসলাম জানান এ ঘটনায় ঘাতক কাভার্ড ভ্যানটিকে আটক করা হয়েছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ