1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ৬:৪৩ আজ মঙ্গলবার, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ২২শে জিলহজ, ১৪৪২ হিজরি




রানীশংকৈলে আবারো নিশিদ্ধ দুই জেএমবি সদস্য আটক

  • সংবাদ সময় : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১
  • ৭৫ বার দেখা হয়েছে

নাজমুল হোসেন, রানীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি ঃ

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈলে সোমবার (১২ এপ্রিল) মধ্যরাতে গোপন সংবাদের ভিত্তিতে নিষিদ্ধ ঘোষিত জেএমবির দুই সদস্যকে উপজেলার ভরনিয়া এলাকা থেকে আটক করার তথ্য নিশ্চিত করেছেন রানীশংকৈল থানার অফিসার ইনচার্জ এস এম জাহিদ ইকবাল তিনি বলেন এরা পুরাতন জেএমবি সদস্য।
মামলার  তদন্ত কর্মকর্তা  আব্দুল লতিফ শেখ মুঠোফোনে  জানান রংপুরের গঙ্গাচড়া থানার মহুভাষা জুম্মাপাড়া গ্রামের আব্দুল লতিফের ছেলে আব্দুল কাফি (২৭) ও কুড়িগ্রাম জেলার  নলেয়া ব্যাপারী মোড় মহল্লার জাহাঙ্গীর হোসেনের ছেলে হযরত আলী (২১) কে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আটক করা হয়েছে। তারা দুজনেই পুরাতন জেএমবির সদস্য।
তারা গত ১৭ মার্চ রানীশংকৈলে অস্ত্রসহ দুই জেএমবি সদস্য  আটকের মামলায় এজাহার ভুক্ত আসামি। তারা মুলত আটক দুই জনের ব্যাপারে কি ভাবে কি করা যায় ও সরকার সম্পর্কে বিভ্রান্তি ছড়িয়ে কিভাবে দেশ কে অস্থিতিশীল অরাজগতা চালানো যায় সেই নিলনকশার বিষয়েই আলোচনা করতে এসেছিলেন বলে জানান এ পুলিশ পরিদর্শক।
তাদের আটক করে ঠাকুরগাঁও জেলা কারাগারে পাঠানো হয়ছে তিন দিন পরে শুনানির মাধ্যমে রিমান্ড চাওয়া হবে বলে জানান তদন্ত কর্মকর্তা আব্দুল লতিফ শেখ।
উল্লেখ্য যে গত ১৭ মার্চ রানীশংকৈলে দুই নিষিদ্ধ ঘোষিত জেএমবি সদস্যকে ভরনিয়া এলাকা থেকে ৩ টি আগ্নেয়াস্ত্র- ৫ রাউন্ড গুলি ও জিহাদি বই,মোবাইল ফোন সহ আটক করা হয় এমদাদুল হক+৩১) ও শহিদুল ইসলাম (১৮) কে আটক করে। কে সেই মামলায় তারা এজাহারভুক্ত ও পলাতক আসামি ছিলেন।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ