1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ২:২০ আজ মঙ্গলবার, ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই জিলকদ, ১৪৪২ হিজরি




রাণীশংকৈলে  ১৮৫০ জন কৃষকে বিনামূল্যে আউশ ধানের বীজ,সহ রাসায়নিকসার বিতরণের শুভ উদ্বোধন

  • সংবাদ সময় : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ৬৯ বার দেখা হয়েছে
নাজমুল হোসেন,রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে  মঙ্গলবার(৬ এপ্রিল) কৃষি সম্প্রসারণ অধিদপ্তর রানীশংকৈলের আয়োজনে ২০২০-২১ অর্থবছরের খরিপ-১এর ২০২১-২২ মৌসুমে আউশ ধান উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে বীজ ও রাসায়নিক সার বিতরণ এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে উপজেলা পরিষদ চত্বরে।
এসময় উপজেলা নির্বাহী অফিসার সোহেল সুলতান জুলকার নাইন কবিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান শাহারিয়ার আজম মুন্না, আরো উপস্থিত ছিলেন সাবেক সংসদ সদস্য সেলিনা জাহান লিটা, সাবেক
উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি সইদুল হক, ভাইস চেয়ারম্যান সোহেল রানা,মহিলা ভাইস চেয়ারম্যান শেফালী বেগম, কৃষিবিদ ও উপজেলা কৃষি অফিসার সঞ্জয় দেবনাথ সহ বিভিন্ন কর্মকর্তা ও কর্মচারী সহ উপকারভোগী কৃষক গণ উপস্থিত ছিলেন।
এসময় ১৮৫০ জন উপকারভোগীর মধ্যে  ২০০ জনকে ৫ কেজি করে আউস ধানের বীজ, ২০ কেজি ড্যাপ,ও ১০ কেজি এমওপি রাসায়নিক সার বিনামূল্যে প্রদান করা হয়। বাকি কৃষক দের পর্যায়ক্রমে বিতরণ করা হবে বলে জানান কৃষিবিদ ও উপজেলা কৃষি অফিসার সঞ্জয় দেবনাথ।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ