1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ২:১২ আজ সোমবার, ৬ই বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ, ১৯শে এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ, ৭ই রমজান, ১৪৪২ হিজরি




দৈ.আজকের জনগণ পত্রিকায় সংবাদ প্রকাশ এবং আদালতের রায়ে একটি পরিবার পেলে চলাচলের রাস্তা

  • সংবাদ সময় : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১
  • ৫৬ বার দেখা হয়েছে
সাদুল্লাপুর থেকে লাবলু প্রামানিক:
গত ১৫সেপ্টেম্বর ২০১৯ তারিখে দৈনিক আজকের জনগণ পত্রিকায়  প্রকাশিত ধাপেরহাটে এক মাস ধরে একমুখী রাস্তাটি বন্ধ থাকায় অবরুদ্ধ একটি পরিবার শিরোনামে একটি সংবাদ প্রকাশ করা হয়।আর এই সংবাদ প্রকাশের পর দৃষ্টিতে আসে সংশ্লিষ্টদের। সংবাদে  গাইবান্ধার  সাদুল্লাপুরে ধাপেরহাটে বোয়ালীদহ গ্রামে কোরবানি মাংসের ভাগবাটোয়ারা নিয়ে আযাহার আলী গং ও প্রতিবেশী গাবুর আলীর সাথে গন্ডগোল হয়।
 এতে আহত হয় পাঁচ জন।এ নিয়ে সাদুল্লাপুর নির্বাহী অফিসারের নিকট অভিযোগ হয়।
এ ঘটনাটি আরো কয়েকটি পত্রিকায় অবরুদ্ধ পরিবার টির পক্ষে  খবরটি প্রকাশিত হয়। হতাহতের ঘটনায় স্হানীয় সামাজিকভাবে  ফয়সালা না হলে স্কুল পড়ুয়া আযাহার আলী গং পরিবারটি গাইবান্ধা বিজ্ঞ  আদালতে  একমুখী  বসতবাড়ীর রাস্তাসহ দখলিয়  ৯ শতাংশের উপর মামলা দায়ের করে।
অপরের দিকে প্রতিপক্ষ গাবুরআলী গংরা দাবি করে আসছিলো তাদের মোট জমি ৮ শতক হওয়ায় কোন রাস্তা নেই।
দুই বছর ধরে উভয় পক্ষের যুক্তিতর্ক  শুনানি শেষে আদালত  স্কুল পড়ুয়া আযাহার আলী গং  অবরুদ্ব পরিবারটির পক্ষে গত ১ এপ্রিল ২০২১ ইং তারিখে রায় দিয়ে থানার অফিসার ইনচার্জকে বাস্তবায়নের নির্দেশ প্রদান করেন।
সে মোতাবেক বুধবার ৭ এপ্রিল ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের এস আই  শহিদুল ইসলাম ও এ এস আই  আলমগীর হোসেন   ঘটনাস্থলে গিয়ে  উভয় পক্ষ ও স্হানীয় ব্যাক্তিদের  নিয়ে আদালতের রায় বাস্তবায়ন করেন।
দুই বছর পর একমুখী যাতায়াতের রাস্তা বন্ধ থাকা  অবরুদ্ধ স্কুল পড়ুয়া আযাহার  আলী গং পরিবারটি রাস্তা ফিরে পাওয়ায় তাদের মাঝে   ঈদের দিন শুরু হয়েছে  এবং  সংশ্লিষ্ট সকলের কাছে কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ