1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ২:১৮ আজ মঙ্গলবার, ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই জিলকদ, ১৪৪২ হিজরি




 ফুলছড়ির চরাঞ্চলে জিআরডিএফ এর উদ্যোগে ২শ’ নারী পেল ‘মর্যাদা সুরক্ষা উপকরণ’

  • সংবাদ সময় : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ৭৭ বার দেখা হয়েছে

গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধার ফুলছড়ির চরাঞ্চলের নারীদের মাঝে ‘মর্যাদা সুরক্ষা উপকরণ’ বিতরণ করা হয়েছে। দাতা সংস্থা ইউএনএফপিএ ও এ্যাকশন এইড বাংলাদেশের আর্থিক সহযোগিতায় রুরাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (জিআরডিএফ) জেন্ডার বেসড ভায়োলেন্স ইন হিউমানিটিরিয়ান রেসপন্স প্রজেক্টের আওতায় এসব উপকরণ বিতরণ করা হয়।
গত বুধবার ফুলছড়ি উপজেলার পুরাতন ফুলছড়ি উপজেলা পরিষদ চত্ত¡র থেকে ফুলছড়ি ইউনিয়নের বন্যায় ক্ষতিগ্রস্ত ২শ’ পরিবারের মধ্যে ‘নারীর মর্যাদা সুরক্ষা উপকরণ’ সামগ্রী বিতরণ করা হয়।
‘নারীর মর্যাদা সুরক্ষা উপকরণ’ সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জিআরডিএফ এর নির্বাহী প্রধান আছাদুল ইসলাম। এসময় উপস্থিত ছিলেন ফুলছড়ি উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ এটি এম রাশেদুজ্জামান রোকন, ফুলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল গফুর মন্ডল, এসকেএস ফাউÐেশনের প্রকল্প কর্মকর্তা আশরাফুল ইসলাম, প্রাক্তন সৈনিক কল্যাণ সংস্থার সাঘাটা উপজেলা শাখার সহ-সভাপতি সার্জেন্ট (অব:) দেলোয়ার হোসেন দুলাল।
আলোচনা শেষে বন্যায় ক্ষতিগ্রস্থ চরাঞ্চলের ২শ’ নারীর প্রত্যেককে ‘মর্যাদা সুরক্ষা উপকরণ’ হিসেবে শাড়ি, ব্যাগ, তোয়ালে, ৬টি সাবান, ডিটারজেন্ট পাউডার, নারকেল তেল, শ্যাম্পুসহ ১৫টি উপকরণ সামগ্রীর একটি করে প্যাকেট প্রদান করা হয়।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ