1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ১২:৪০ আজ সোমবার, ৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ, ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৭ই রবিউল আউয়াল, ১৪৪৩ হিজরি




গাইবান্ধায় বর্ণাঢ্য র‌্যালি দু’দিনব্যাপী মেলার উদ্বোধন

  • সংবাদ সময় : শনিবার, ২৭ মার্চ, ২০২১
  • ৬২ বার দেখা হয়েছে

আফতাব হোসেন,গাইবান্ধা:
বাংলাদেশের এক অনন্য অর্জন স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ উপলক্ষে দেশব্যাপী উদযাপিত কর্মসূচির অংশ হিসেবে গাইবান্ধা স্বাধীনতা প্রাঙ্গণে দু’দিনব্যাপী কর্মসূচির উদ্বোধন করা হয়। এ উপলক্ষে জেলা প্রশাসনের উদ্যোগে শনিবার একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে এবং স্বাধীনতা প্রাঙ্গণ মাঠে আনুষ্ঠানিকভাবে মেলার উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি।
উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা প্রশাসক মো. আবদুল মতিন, পুলিশ সুপার মুহাম্মদ তৌহিদুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, পৌর মেয়র মো. মতলুবর রহমান, বীর মুক্তিযোদ্ধা গৌতম চন্দ্র মোদক প্রমুখ।
উল্লেখ্য, মেলায় প্রতিদিন আলোচনা সভা, উন্নয়ন বিষয়ক ভিডিও প্রদর্শনী ও রিয়েলিটি শো, স্টল পরিদর্শন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জীবনীর উপর নির্মিত তথ্যচিত্র ও ভিডিও প্রদর্শনী, সাংস্কৃতিক অনুষ্ঠান ও বর্ণাঢ্য আতশবাজি। এছাড়াও ২৮ মার্চের কর্মসূচির মধ্যে রয়েছে ‘রূপকল্প ২০৪১ : উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ’ শীর্ষক সেমিনার, শিক্ষার্থী ও তরুণদের জন্য উন্নয়ন বিষয়ক কুইজ ও উপস্থিত বক্তৃতা প্রতিযোগিতা, পুরস্কার বিতরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠান। মেলায় ৫৫টি স্টল বসানো হয়েছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ