1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সন্ধ্যা ৬:৫৯ আজ সোমবার, ১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ, ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ, ১৯শে সফর, ১৪৪৩ হিজরি




টিকা নেওয়ার পরও করোনায় আক্রান্ত কাজী হায়াৎ দম্পতি

  • সংবাদ সময় : বৃহস্পতিবার, ১১ মার্চ, ২০২১
  • ৮৪ বার দেখা হয়েছে

ডেস্ক রিপোর্ট: রোনাভাইরাস থেকে সুরক্ষা পেতে টিকা নিয়েছিলেন চলচ্চিত্র নির্মাতা কাজী হায়াৎ। তবু শেষ রক্ষা হয়নি। সস্ত্রীক করোনাভাইরাসের আক্রান্ত হয়েছেন এ চলচ্চিত্রকার। যুগান্তরকে বিষয়টি তিনি নিজেই নিশ্চিত করেছেন।

এ প্রসঙ্গে কাজী হায়াৎ বলেন, ২ মার্চ আমরা টিকা নিয়েছি। এরপর ৩, ৪ ও ৫ তারিখ পর্যন্ত আমাদের কোনো সমস্যা হয়নি। এরমধ্যে আমি স্বাভাবিকভাবেই ঘরের বাইরে বিভিন্ন কাজকর্মে অংশ নিয়েছি। ৬ মার্চ সকাল থেকেই আমার জ্বর আসে। ভেবেছি হয়তো টিকা নেওয়ার জন্য এটা হচ্ছে। কিন্তু দুইদিন অপেক্ষা করার পরও যখন জ্বর কমছে না, তখন ৮ মার্চ করোনা টেস্ট করি। আমার স্ত্রীরও করোনা টেস্ট করতে দেই। ফলাফলে দেখা যায় আমরা দুজনই করোনায় করোনায় আক্রান্ত হয়েছি।

গত ২৭ ফেব্রুয়ারি হিরো আলমের নতুন ছবি ‘টোকাই’-এর শুটিং করেছেন কাজী হায়াৎ। এছাড়াও পরিচালক সমিতির নির্বাচনও করছেন। গত কয়েকদিন এমনকি টিকা নেওয়ার পরের দিনগুলোতেও তিনি বিএফডিসিতে নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন।

টিকা নেওয়ার পরও কীভাবে আক্রান্ত হতে পারেন জানতে চাইলে এ নির্মাতা বলেন, আমরা তো টিকার প্রথম ডোজ নিয়েছি। এখনই যে এটা কার্যকর হবে সেটা বলা যায় না। যেহেতু আমি বাইরে বের হয়েছি, অনেকের সংস্পর্শে এসেছি, তাদের মধ্যে কেউ কেউ মাস্ক ছাড়াই ছিলেন। তাদের কারও দ্বারা সংক্রমিত হতে পারি। করোনায় আক্রান্ত হলেও জ্বর ছাড়া অন্য কোনো শারীরিক সমস্যা নেই জলে জানিয়েছেন এ নির্মাতা। বর্তমানে স্ত্রীসহ তিনি নিজ বাসাতেই আইসোলেশনে আছেন।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ