1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ১:১৪ আজ বুধবার, ১৩ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ২৮শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ, ১৬ই জিলহজ, ১৪৪২ হিজরি




মান্দায় ট্রাক্টরের চাপায় স্বামী-স্ত্রী  নিহত আহত ২

  • সংবাদ সময় : সোমবার, ২২ ফেব্রুয়ারি, ২০২১
  • ৫৭ বার দেখা হয়েছে

ওয়াশিম রাজু মান্দা -নওগাঁ : নওগাঁর মান্দায় ট্রাক্টরের চাপায় স্বামী-স্ত্রী  নিহত গুরুতর অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে মেয়ে শাকিলা আক্তার (১২)। প্রাণে বেঁচে যায় তিন বছরের ছোট্ট শিশু রাফি।

রবিবার (২১ ফ্রেব্রুয়ারী) সকাল ১০ টায় তারা মোটরসাইকেলে তাদের শশুর বাড়ি মান্দা উপজেলার কালিকাপুর গ্রামে যাবার পথে মান্দা-নিয়ামতপুর মহাসড়ক এর সোনাপুর মোড় নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি বালুভর্তি ট্রাক্টর তাদেরকে ধাক্কা দিলে রেহেনা বেগম (২৯) মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলেই নিহত হন এবং রাজশাহীতে মৃত্যুবরণ করেন স্বামী সইবুর রহমান(৩০)এবং মারাত্মক আহত হয়ে রাজশাহীতে চিকিৎসাধীন অবস্থান রয়েছে মেয়ে শাকিলা আক্তার(১২)।প্রাণে বেঁচে যায় তাদের ছোট্ট শিশু রাফি(৩)হালকা চোট লাগে এই ছোট্ট শিশুটির । তারা নিয়ামতপুর উপজেলার দারাজপুর গ্রামের বাসিন্দা ।

স্থানীয়দের দাবি অবৈধ যানবাহনে বেপরোয়া গতির কারণে এমন দুর্ঘটনা ঘটে এদের উপযুক্ত শাস্তির ব্যবস্থা হলে হয়তো এই দুর্ঘটনা কমবে। এ ঘটনায় ট্রাক্টরের চালককে আটক করেছে মান্দা থানা পুলিশ।

ঘটনার সত্যতা স্বীকার করে মান্দা থানার অফিসার ইনচার্জ  (ওসি) শাহিনুর রহমান জানান, লাশ উদ্ধার করে ময়না তদন্তের প্রেরণ করা হয়েছে। চালককে আটক করা করেছে এ বিষয়ে  থানায় একটি মামলার হয়েছে ।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ