1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় রাত ১২:৩৬ আজ শনিবার, ১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ, ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ, ১৫ই রজব, ১৪৪২ হিজরি




ফুলছড়ির  ইউপি সদস্য লাল মিয়া হত্যাকান্ডে এলাকাবাসীর  মানববন্ধন বিক্ষোভ সমাবেশ

  • সংবাদ সময় : সোমবার, ২২ ফেব্রুয়ারি, ২০২১
  • ৫৬ বার দেখা হয়েছে

গাইবান্ধা প্রতিনিধি:
ফুলছড়ি উপজেলা আ’লীগের উপদেষ্টা ও ফজলুপুর ইউনিয়নের সাবেক ইউপি সদস্য লাল মিয়া সরকার হত্যাকান্ডে আসামিদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে গতকাল সোমবার গাইবান্ধা জেলা শহরের ডিবি রোডে ফুলছড়ি উপজেলাবাসির উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। মানববন্ধনে ফজলুপুর ইউনিয়নের শতাধিক বিক্ষুব্ধ নারী-পুরুষ ছাড়াও বিভিন্ন রাজনৈতিক দল ও নানা শ্রেণি পেশার মানুষ অংশ নেয়। বিক্ষোভ মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে গাইবান্ধা প্রেসক্লাবের সামনে এসে মিলিত হয়।
মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন ফুলছড়ি উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম সেলিম পারভেজ, ওয়ার্কার্স পার্টির পলিট ব্যুরোর সদস্য আমিনুল ইসলাম গোলাপ, জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি খন্দকার আহাদ আহমেদ, সাধারণ সম্পাদক মাহামুদুন নবী টিটুল, জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক মন্ডলীর সদস্য মাসুদুর রহমান মাসুদ, ফুলছড়ি উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক এইচএম আশিকুর রহমান রকি, ফজলুুপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান জালাল উদ্দিন, বীর মুক্তিযোদ্ধা বেলাল হোসেন ইউসুফ, নিহত লাল মিয়ার ছেলে মুর্শিদ মিয়া, ছেলে বউ রিনা বেগম প্রমুখ।
বক্তারা বলেন, সদস্য লাল মিয়া সরকার ফজলুপুর ইউনিয়নে পর পর তিনবার বিনা প্রতিদ্ব›িদ্বতায় ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন। তার এই জনপ্রিয়তা দেখে একটি প্রভাবশালী মহল গত ৯ ফেব্রæয়ারী সকালে নিজ বাড়ি থেকে ফুলছড়ি উপজেলা সদরে যাওয়ার পথে উড়িয়া ইউনিয়নের সাদেক খাঁ বাজারে দুই ইউপি সদস্য এনায়েত হোসেন ও সাদেক খাঁর নেতৃত্বে তাদের লোকজন ফজলুপুরের সাবেক ইউপি সদস্য লাল মিয়া সরকারের পথরোধ করে তাদের উপর অতর্কিত হামলা চালিয়ে তাকে নির্মমভাবে হত্যা করে। এ ঘটনায় পরদিন নিহতের ছেলে মুরশিদ আলী বাদী ২৬ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ২০/২৫ জনকে আসামী করে ফুলছড়ি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। বক্তারা হত্যকান্ডের সাথে জড়িত আসামিদের দ্রæত গ্রেফতার করে তাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান। তিনদিনের মধ্যে সকল আসামিকে গ্রেফতার করা না হলে আগামী সোমবার ফুলছড়ি উপজেলা ঘেরাও করে বিক্ষোভ কর্মসূচী পালন করা হবে বলে বক্তারা আল্টিমেটাম ঘোষণা করেন।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ