1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় দুপুর ১:২৯ আজ মঙ্গলবার, ৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ, ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ, ১০ই জিলকদ, ১৪৪২ হিজরি




কাদের মির্জার গাড়িবহরে হামলা

  • সংবাদ সময় : বৃহস্পতিবার, ১১ ফেব্রুয়ারি, ২০২১
  • ৯৩ বার দেখা হয়েছে

আশফাল আহম্মেদ রাফি, দাগনভূঞা প্রতিনিধি:

নোয়াখালীর বসুরহাট পৌর মেয়র আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোট ভাই আবদুল কাদের মির্জার গাড়িবহরে হামলা করা হয়েছে। এ ঘটনায় আওয়ামী লীগ নেতা সেলিম আহত হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। শপথ নেওয়ার জন্য চট্টগ্রাম যাওয়ার পথে বৃহস্পতিবার ভোর সাড়ে ৬ টায় দাগনভুঞা জিরো পয়েন্টে দুর্বৃত্তরা তার গাড়িবহরে হামলা করে বলে অভিযোগ করেছেন আবদুল কাদের মির্জা। তিনি হামলার জন্য নোয়াখালীর এমপি একরামুল করিম চৌধুরী ও ফেনী ২ আসনের সাংসদ নিজাম উদ্দিন হাজারী এবং দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন কে দায়ী করেন।

আহত সেলিম কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সদস্য। আবদুল কাদের মির্জা বলেন, শপথ নেওয়ার জন্য বৃহস্পতিবার ভোরে চট্টগ্রামে যাওয়ার পথে দাগনভূঞার জিরো পয়েন্টে একদল সংঘবদ্ধ দুর্বৃত্ত আমার গাড়িতে হামলা করে। সামনে একটি ট্রাক থাকায় আমার গাড়িটি পার হয়ে এলেও পেছনের গাড়িতে দুর্বৃত্তরা ইটপাটকেল ও লাঠিসোটা নিয়ে হামলা করে এবং ডিম ছোড়ে।

এতে গাড়ির ব্যাপক ক্ষতি হয়। হামলায় বসুরহাট বিশিষ্ট ব্যবসায়ী ও কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সদস্য সেলিম আহত হন। দুর্বৃত্তরা আমাকে হত্যা করার উদ্দেশ্যে এ হামলা করেছে বলে আমি মনে করিl। তবে তারা যতই হামলা করুক, আমি সত্য কথা বলবো। আল্লাহর দয়ায় যদি সহিসালামতে শপথ নিতে পারি, তবে আইনি পদক্ষেপ নেব।

দাগনভূঞা উপজেলা চেয়ারম্যান দিদারুল কবির রতন জানান, তিনি এইসব বিষয়ে কিছুই জানেন না। ব্যক্তিগত কাজে তিনি ঢাকায় অবস্থান করছেন। স্থানীয় সিএনজি চালকদের সাথে বসুরহাট পৌরসভার মেয়র এর একটি বিরোধ চলছিল গত কয়েকদিন ধরে। আব্দুল কাদের মির্জার আনীত অভিযোগ ভিত্তিহীন।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ