1. aftabguk@gmail.com : aftab :
  2. ashik@ajkerjanagan.net : Ashikur Rahman : Ashikur Rahman
  3. chairman@rbsoftbd.com : belal :
  4. ceo@solarzonebd.com : Belal Hossain : Belal Hossain
×
     

এখন সময় সকাল ৭:৩৪ আজ মঙ্গলবার, ১৯শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ, ৩রা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ, ২২শে জিলহজ, ১৪৪২ হিজরি




পলাশবাড়িতে শ্বশুরের কিলঘুষিতে জামাই নিহত

  • সংবাদ সময় : শনিবার, ৬ ফেব্রুয়ারি, ২০২১
  • ৪০ বার দেখা হয়েছে

গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধার পলাশবাড়ি উপজেলার কিশোরগাড়ি ইউনিয়নের বেঙ্গুলিয়া গ্রামে শুক্রবার সন্ধ্যায় শ্বশুর চানমিয়ার কিলঘুষিতে আনছার আলী (৫০) নিহত হয়েছেন। নিহত আনছার আলী পার্শ্ববর্তী পীরগঞ্জ উপজেলার শোলাগাড়ী গ্রামের আজগর আলীর ছেলে। আনছার আলী বিয়ের পর থেকেই স্ত্রী হামিদা বেগমকে নিয়ে শ্বশুর বাড়িতে ঘরজামাই হিসেবে থাকতেন। তাদের ৫ ছেলে মেয়ে রয়েছে।
থানা ও গ্রামবাসি সুত্রে জানা গেছে, শুক্রবার দুপুরে পারিবারিক বিষয় নিয়ে শ্বশুর চান মিয়ার সাথে জামাই আনছার আলীর কথা কাটিকাটি হয়। একপর্যায়ে শ্বশুর চানমিয়া জামাই আনছার আলীর বুকে এলোপাথারি কিল-ঘুষি মারতে থাকেন। এতে আনছার আলী অসুস্থ হয়ে পড়লে স্থানীয়ভাবে তাকে চিকিৎসা দেয়া হয়। বিকেলে তার শারীরিক অবস্থা গুরুতর হলে তাকে পলাশবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে (হাসপাতালে) নেয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।
পলাশবাড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাসুদুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধা জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’ এ ঘটনায় আনছার আলীর স্ত্রী হামিদা বেগম বাদি হয়ে পিতা চানমিয়ার বিরুদ্ধে থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।




সংবাদটি শেয়ার করুন

এই ধরনের আরো সংবাদ